মির্জাপুরে পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় নেতৃবৃন্দের মতবিনিময়

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৯:৩৭

টাঙ্গাইলের মির্জাপুরে শারদীয় দুর্গাপূজা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে উদযাপনের লক্ষ্যে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটি ও মনিটরিং সেলের নেতৃবৃন্দ স্থানীয় পূজা পরিষদের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন। শুক্রবার দুপুরে আন্ধরা লোকনাথ মন্দিরে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

পূজা উদযাপন পরিষদ মির্জাপুর উপজেলা শাখার আহবায়ক সুরঞ্জন শেঠ তাপসের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তৃতা করেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি ডিএন চ্যাটার্জী, যুগ্ম সম্পাদক কিশোর রঞ্জন মন্ডল, সাংগঠনিক সম্পাদক দীপক কুমার পাল, সদস্য অধ্যাপক রজত কুমার সুর, ড. সঞ্চিতা গুহ চৈতী, পূজা উদযাপন পরিষদ টাঙ্গাইল জেলা সভাপতি অধ্যক্ষ আনন্দ মোহন দে, সাধারণ সম্পাদক প্রদীপ কুমার গুণ, যুগ্ম সম্পাদক বিমল কুমার চন্দ, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ মির্জাপুর শাখার সভাপতি উত্তম কুমার সেন লালু, উপজেলা পূজা উদযাপন পরিষদের সদস্য সচিব সুশীল কুমার সরকার, সাবেক সাধারণ সম্পাদক প্রমথেশ গোস্বামী শঙ্কর ও যুগ্ম সম্পাদক বিকাশ গোস্বামী, শক্তিপদ ঘোষ, ডা. প্রদীপ কুমার রায় প্রমুখ।

সভায় উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও মির্জাপুর পৌরসভা থেকে আগত পূজা পরিষদের নেতৃবৃন্দ ও মন্দির কমিটির সদস্যদের নিয়ে দুর্গা মন্ডপের নিরাপত্তা, শৃঙ্খলা ও পরিবেশ সুন্দর রাখাসহ সংগঠনের নানা গুরুত্বপূর্ণ নির্দেশনা প্রদান করেন মনিটরিং সেলের নেতৃবৃন্দ।

মির্জাপুরে এবছর ২৫৬টি মন্ডপে দুর্গাপূজা উদযাপিত হচ্ছে।

(ঢাকাটাইমস/৩০সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :