মাগুরায় গৃহবধূ নির্যাতনের অভিযোগ

মাগুরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৯:৫০

মাগুরা শ্রীপুরে হেনা বেগম (৩৫) নামে এক গৃহবধূকে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনা উপজেলার তখলপুর গ্রামে বৃহস্পতিবার রাতে ঘটে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন ওই গৃহবধূ।

খোঁজ নিয়ে জানা যায়, তখলপুর গ্রামের শফি মেম্বারের মেয়ে হেনা বেগমের সাথে একই গ্রামের মিরুল মিয়ার বিয়ে হয়। বিয়ের পর থেকেই হেনাকে স্বামী ও স্বামীর পরিবারের লোকজন নির্যাতন করে আসছে। প্রথম স্ত্রীকে রেখে স্বামী মিরুল মিয়া আরো দুইটি বিয়ে করে। বর্তমানে মিরুল মিয়া দ্বিতীয় স্ত্রীকে নিয়ে ঢাকায় থাকে। দুই সন্তানের জননী হেনা বেগম ও ছেলেদের কোন খোঁজ খবর নেয় না স্বামী মিরুল মিয়া। হেনা বেগমকে মিরুলের নির্দেশে মিরুলের মা, ভাই ও ভাই বউ প্রতিনিয়ত নির্যাতন করে ।

এ বিষয়ে নির্যাতনের শিকার গৃহবধূ হেনা বেগম বলেন, আমার স্বামী আমার ও আমার সন্তানদের কোন খোঁজ-খবর রাখে না। অনেক কষ্টে সন্তানদের মানুষ করছি। বৃহস্পতিবার রাতে দাদি শাশুড়ির অসুস্থতার খবর শুনে দেবর হারুনের বাড়িতে গেলে শাশুড়ি জয়তুন খাতুন, মিনা বেগম, হারুন মিয়া, কাবিল মিয়া আমাকে মারধর শুরু করে। এ পর্যন্ত আমাকে পাঁচবার মারা হয়েছে। স্বামীর নির্দেশেই ওরা আমাকে প্রতিনিয়ত মারে। আমি সঠিক বিচার চাই।

অভিযুক্ত মিরুল ও হারুন মিয়ার সাথে কথা বলতে চাইলে কেউ কোন কথা বলতে রাজি হয়নি।

এ বিষয়ে শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জব্বারুল ইসলাম বলেন, এ বিষয়ে থানায় কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পাওয়া গেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/৩০সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :