তদবির নিতে এসে ‘দলবেঁধে ধর্ষণের’ শিকার গৃহবধূ, আটক ৩

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ অক্টোবর ২০২২, ২১:১৬

পটুয়াখালীর কলাপাড়ায় স্বামীর সাথে সম্পর্ক ভালো না থাকায় তদবির নিতে এসে এক গৃহবধূ ‘দলবেঁধে ধষণের’ শিকার হন। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার রাতে উপজেলার মিঠাগঞ্জ ইউনিয়নের দক্ষিন চরপাড়া গ্রাম থেকে তাদের আটক করা হয়। এ ঘটনায় শনিবার ধর্ষিতা বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে মামলা করেছেন।

ওই মামলায় আসামি করা হয়েছে শহিদুল মুসুল্লী (৩৫), মালেক হাওলাদার (৫০) ও আলমগীর হোসেন (৩৬)। তাদের সবার বাড়ি উপজেলার মিঠাগঞ্জ ইউনিয়নের দক্ষিণ চরপাড়া গ্রামে। ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য পটুয়াখালী হাসপাতালে পাঠানো হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা কলাপাড়া থানার পরিদর্শক (তদন্ত) মোস্তাফিজুর রহমান জানান, ধর্ষিতার সাথে স্বামীর মনোমালিন্য থাকায় সে তার বাবার বাড়িতে থাকে। একই ফ্লাটে আসামি মালেকের মেয়ে শিল্পি বেগমও থাকে। সেই সুবাদে ধর্ষিতা শিল্পী বেগমকে স্বামীর সাথে অমিল থাকার ঘটনা জানায়। শিল্পী তার এক পরিচিত হুজুর শহিদুল ইসলাম এসব সমস্যা সমাধান করতে পারে বলে জানায়। এতে ধর্ষিতা রাজী হওয়ায় শহিদুল ইসলামকে শিল্পীদের বাড়িতে নিয়ে আসে এবং স্বামীর সাথে অমিলের কারণ জানায়। এতে শহিদুল সমাধান করার কথা বলে ২০ হাজার টাকা দাবি করে। এসময় ধর্ষিতা ১৬ হাজার টাকা পরিশোধ করে বাকি টাকা পরে পরিশোধ করবে বলে জানায়। তবে তদবির তার গ্রামের বাড়ি কলাপাড়ায় এসে নিতে হবে বলে জানায় শহিদুল ইসলাম। গত ২৩ সেপ্টেম্বর ঢাকার পোস্তগোলা এলাকা থেকে বিজয় এন্টারপ্রাইজের গাড়িতে কলাপাড়ায় আসে ধর্ষিতা। এসময় শহিদুল তার বাড়িতে নিয়ে যায়। ২৪ সেপ্টেম্বর সন্ধ্যায় কৌশলে আসামি মালেকের খালি বাড়িতে নিয়ে যায়। সেখানে তার ঘরের দোতলায় উঠিয়ে পর্যায়ক্রমে তিনজন উর্পযুপরি তাকে ধর্ষণ করে। পরের দিন ধর্ষিতাকে ঘটনাটি কাউকে না জানাতে হুমকি দিয়ে তদবির দিয়ে ঢাকায় পাঠিয়ে দেয়া হয়। ৩০ সেপ্টেম্বর ধর্ষিতা কলাপাড়ায় এসে প্রথমে থানায় একটি লিখিত অভিযোগ দেয়। পুলিশ ওইদিন রাতেই তিনজনকে আটক করে।

এ ব্যাপারে কলাপাড়া থানার ওসি জসিম জানান, আসামি তিনজনকে আদালতে সোপর্দ করা হয়েছে। ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য পটুয়াখালী পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/০১অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :