শাকিব-বুবলী বিতর্কে স্পষ্টভাবে যা জানিয়ে দিলেন অপু বিশ্বাস

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০২ অক্টোবর ২০২২, ১৩:২৯ | প্রকাশিত : ০২ অক্টোবর ২০২২, ১২:২২

গুঞ্জন সত্যি হয়েছে। শাকিব খানের সন্তানের মা হয়েছেন চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। কিং খানও সন্তানকে স্বীকৃতি দিয়েছেন। কিন্তু এ জুটির কবে কোথায় বিয়ে হয়েছে এবং তাদের সম্পর্ক এখনো টিকে আছে নাকি ভেঙে গেছে, তা প্রকাশ করেননি শাকিব বা বুবলী। দুই তারকার ব্যক্তিগত জীবনের এসব ঘটনা নিয়ে কয়েকদিন ধরে আলোচনা, সমালোচনা, বিতর্ক তুঙ্গে।

কিন্তু শাকিব খানের সাবেক স্ত্রী তথা আরেক চিত্রনায়িকা তথা কিং খানের আরেক সন্তানের মা অপু বিশ্বাসের কী অভিমত চলমান বিতর্ক নিয়ে? তিনি তো গত মঙ্গলবার শাকিব খানের পরিবারের সঙ্গেই ছেলে আব্রাম খান জয়ের জন্মদিনের কেক কাটেন। পরে তা ফেসবুকে প্রকাশও করেন। তা দেখে অনেকে মনে করেন শাকিব-অপুর ভাঙা সংসার বোধহয় জোড়া লাগতে চলেছে।

তারই মাঝে গেল শুক্রবার ছেলে শেহজাদ খান বীরকে নিয়ে হাজির হলেন চিত্রনায়িকা বুবলী। সোশ্যাল মিডিয়ায় জানালেন, এই সন্তানের বাবা শাকিব খান। এ ঘটনায় সাবেক স্ত্রী হিসেবে অপু বিশ্বাসের কি কিছুই বলার নেই? এই নায়িকার অভিমত জানতে এ পর্যন্ত কয়েক দফায় তার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা হয়েছে। কিন্তু তিনি ফোন তোলেননি। সোশ্যালেও সাড়া দেননি।

দুর্গাপূজা উপলক্ষে অপু বিশ্বাস বর্তমানে রয়েছেন কলকাতায়। শুক্রবার সেখানে গিয়েছেন তিনি। শাকিব-বুবলীর ইস্যু নিয়ে অভিমত জানতে সেখানে অপু বিশ্বাসের সঙ্গে যোগাযোগ করেছিল কলকাতার একটি নামিদামি পত্রিকা। কিন্তু অভিনেত্রী তাদের স্পষ্ট ভাষায় জানিয়ে দিয়েছেন, শাকিব-বুবলী বা নিজের ব্যক্তিগত কোনো বিষয় নিয়ে তিনি একেবারেই কথা বলতে চান না।

কয়েকটি পূজা অনুষ্ঠানের প্রধান অতিথি হয়ে বর্তমানে কলকাতায় রয়েছেন অপু বিশ্বাস। এর আগে অবশ্য আনন্দবাজারকে দেওয়া সাক্ষাৎকারে নায়িকা জানিয়েছিলেন, শাকিব খানের সঙ্গে এত তাড়াতাড়ি তার বিয়েটা না হলে ভালো হতো। তিনি বলেছিলেন, ‘এত দ্রুত বিয়ে, দ্রুত বাচ্চা- সবটাই তাড়াতাড়ি করে ফেলেছি। এটা যদি সময় নিয়ে করতাম, বুঝে করতাম, তাহলে ভালো হতো।’

২০০৮ সালে নিজের ৭০টিরও বেশি ছবির নায়ক শাকিব খানকে গোপনে বিয়ে করে অপু বিশ্বাস। দীর্ঘ ৯ বছর সে খবর গোপন রেখে ২০১৬ সালে তিনি হঠাৎ লাপাত্তা হয়ে যান। কলকাতায় গিয়ে জন্ম দেন ছেলে আব্রাম খান জয়ের। পরের বছর সন্তান কোলে নিয়ে একটি টিভি চ্যানেলে গিয়ে প্রকাশ করেন শাকিব খানের সঙ্গে তার বিয়ের কথা। এর কয়েক মাস পরই তাদের বিচ্ছেদ হয়ে যায়।

আপাতত নিজের কাজ এবং একমাত্র ছেলে জয়কে নিয়ে চূড়ান্ত ব্যস্ত অপু বিশ্বাস। কলকাতা থেকে ফিরে তিনি শুরু করবেন নিজের প্রযোজিত প্রথম সিনেমা ‘লাল শাড়ি’র কাজ। এখানে তিনি অভিনয়ও করবেন। নায়ক হিসেবে রেখেছেন সায়মন সাদিককে। ছবিটি পরিচালনা করবেন বন্ধন বিশ্বাস। এটি নির্মাণের জন্য ৬৫ লাখ টাকা সরকারি অনুদান পেয়েছেন অপু বিশ্বাস।

(ঢাকাটাইমস/২অক্টোবর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :