স্বাধীনতা বিরোধী অপশক্তি জাতির পিতা বঙ্গবন্ধুকে হত্যা করেছে: আসাদুজ্জামান নূর

নীলফামারী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ অক্টোবর ২০২২, ১৬:৩৯

নীলফামারী সদর উপজেলার ২৮২টি পূজামন্ডপে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে নগদ টাকা ও সিসিটিভি ক্যামেরা বিতরণ করা হয়েছে।

রবিবার দুপুরে সদর উপজেলা কৃষি দপ্তরের সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে উপহার বিতরণ করেন সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান নূর।

বিতরণ অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন নাহার, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নীলফামারী জেলা কমিটির সভাপতি উত্তম রায় বাদল, হিন্দু বৌদ্ধ খিষ্ট্রান ঐক্য পরিষদের জেলা সভাপতি বাবু খোকা রাম রায় ও সাধারণ সম্পাদক মৃনাল কান্তি রায় এবং নীলফামারী সদর উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান সান্তনা চক্রবর্তী বক্তব্য দেন।

অনুষ্ঠান পরিচালনা করেন পূজা উদযাপন পরিষদ সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক হর্ষ বর্ধন রায়।

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূর বলেন, ‘স্বাধীনতা বিরোধী অপশক্তি জাতির পিতা বঙ্গবন্ধুকে হত্যা করেছে। এই অপশক্তি বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে একুশে আগস্ট গ্রেনেড ছুড়ে হত্যা চেষ্টা করেছিল। এই অপশক্তিই শোলাকিয়া ময়দানে বোমা হামলা চালিয়েছে। এই অপশক্তি যারা মন্দিরে পবিত্র কোরআন শরীফ মন্দিরে হামলা চালিয়েছে। এরা উদ্দেশ্য প্রণোদিতভাবে বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টায় লিপ্ত থাকে।’

তিনি আরও বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মহান স্বাধীনতা যুদ্ধে শুধু মুসলিম নয় হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান সবাই অংশ নিয়েছিলো। এই দেশটা সবার। সবার ধর্ম স্বাধীনভাবে পালনের অধিকার রয়েছে। এখানে সংখ্যালঘু বলে কোন কথা নেই, আমরা সবাই বাঙালি। দুর্গাপূজা একটি আনন্দের উৎসব। কিছু মানুষ আছে যারা মতলবি করে তাদের ব্যাপারে সতর্ক থাকতে হবে।’

(ঢাকাটাইমস/২অক্টোবর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :