ডাকাতের কবলে পুলিশ কর্মকর্তা, কুপিয়ে সর্বস্ব লুট

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০২ অক্টোবর ২০২২, ১৮:৩৫ | প্রকাশিত : ০২ অক্টোবর ২০২২, ১৮:০০
চট্টগ্রাম জোনের জোড়ারগঞ্জ হাইওয়ে থানার ওসি আলমগীর হোসেন

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ডাকাতের কবলে পড়ে সর্বস্ব খুইয়েছেন এক পুলিশ কর্মকর্তা। ডাকাত দলের সদস্যরা তাকে কুপিয়ে গুরুতর জখম করেছে। এ ঘটনায় আহত ওসি আলমগীর হোসেন ও গাড়ি চালক ইয়াছিন বাদশা চট্টগ্রামে চিকিৎসাধীন রয়েছেন।

শুক্রবার ভোররাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা টোল প্লাজা এলাকায় এ ঘটনা ঘটে।

ওসি আলমগীর চট্টগ্রাম জোনের জোড়ারগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে দায়িত্বরত।

এ ঘটনায় শনিবার রাতে ওসি বাদী হয়ে সোনারগাঁ থানায় অজ্ঞাত ৪-৫ জন ডাকাতের বিরুদ্ধে মামলা করেছেন।

মামলার এজাহার থেকে জানা যায়, চট্টগ্রামের জোরারগঞ্জ হাইওয়ে থানার ওসি মো. আলমগীর হোসেন ও তার গাড়ি চালক মো. ইয়াছিন বাদশা প্রাইভেটকারযোগে ঢাকা থেকে গত শুক্রবার ভোর সাড়ে ৩টার দিকে তার কর্মস্থলে যাওয়ার পথে মেঘনা টোল প্লাজা এলাকায় টোল দেওয়ার জন্য গাড়ি থামান। এ সময় তার আগে ৬-৭টি গাড়ি টোল দেওয়ার লাইনে ছিল। এতে করে সামন্য যানজটের সৃষ্টি হয়। এ সময় অতর্কিতভাবে ওসিকে বহনকারী প্রাইভেটকার চালকের মাথায় পিস্তল ঠেকিয়ে গুলি করার হুমকি দেয়। পরে ডাকাতরা প্রাইভেটকারের পেছনের দরজা খুলে টেনে হিঁচড়ে ওসি আলমগীরকে বিভিন্ন স্থানে কুপিয়ে আহত করেন।

এ সময় তাদের কাছ থেকে নগদ ১৯ হাজার টাকা, ৬০ হাজার টাকা মূল্যের ৪টি মোবাইল সেট নিয়ে যায়। পরে তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ডাকাতরা পালিয়ে যায়। পরে তারা দ্রুত গৌরিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম একটি মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য ভর্তি হন।

কাঁচপুর হাইওয়ে থানার ওসি মো. নবীর হোসেন জানান, ডাকাতির ঘটনায় সোনারগাঁ থানায় মামলা করা হ‌য়ে‌ছে। মামলাটি সোনারগাঁ থানা পুলিশ তদন্ত করবেন।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেন বলেন, ডাকাতির ঘটনায় মামলা হয়েছে। ডাকাতির সঙ্গে জড়িতদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/২অক্টোবর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :