দুর্গাপূজা উপলক্ষে ধর্মসভা মন্দির পরিদর্শন করলেন সাবেক মন্ত্রী লতিফ বিশ্বাস

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ অক্টোবর ২০২২, ১৮:২৪

সিরাজগঞ্জের ঐতিহ্যবাহী প্রাচীন কালীবাড়ি গোবিন্দবাড়ি ও ধর্মসভা মন্দিরে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পরিদর্শন করেন সাবেক সফল মন্ত্রী ও নবনির্বাচিত জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস।

রবিবার (২ অক্টোবর) বিকালে কালিবাড়ি গোবিন্দবাড়ি ও ধর্মসভা মন্দিরে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে এসে সকল বিষয়ে খোঁজ-খবর নেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন- বেলকুচি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র বেগম আশানুর বিশ্বাস, কালীবাড়ি গোবিন্দবাড়ি ধর্মসভা মন্দিরের সভাপতি বাবু জীবন বিশ্বাস, সহ সভাপতি ডা. উৎপল কুমার দাস, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রণজিৎ কুমার মন্ডল স্বপনসহ প্রমুখ।

নবনির্বাচিত জেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস বলেন, ধর্ম যার যার উৎসব সবার। বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলে হিন্দু সনাতন ধর্ম্ববলিরা সুন্দরভাবে শারদীয় দুর্গাপূজা করতে পারেন। অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে হিন্দু, মুসলমান, বৌদ্ধ, খ্রিষ্টান, দল-মত-নির্বিশেষে ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে বাংলাদেশ নামক লাল-সবুজের পতাকা ও মানচিত্র এনেছিল। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ক্ষুধামুক্ত, দারিদ্র্যমুক্ত উন্নয়ন কাজ সারা বাংলাদেশের করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় শেখ হাসিনার নির্দেশে সিরাজগঞ্জ জেলা পরিষদের উন্নয়নের কাজ আমি আমি প্রতিটি উপজেলায় মাঠ পযার্য়ের সরকার প্রধানের নির্দেশে প্রতিনিয়ত করে যাচ্ছি।

(ঢাকাটাইমস/২অক্টোবর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :