আরব আমিরাতকে হারাল শ্রীলঙ্কার মেয়েরা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ অক্টোবর ২০২২, ১৮:২৩

নারী এশিয়া কাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে সংযুক্ত আরব আমিরাতের মেয়েদের বৃষ্টি আইনে ১১ রানে হারিয়ে প্রথম জয় তুলে নিল শ্রীলঙ্কার মেয়েরা। ম্যাচের শুরুতে ব্যাট করতে নেমে ১০৯ রান তুলে লঙ্কানরা। বৃষ্টি আইনে দেয়া ৬৬ রানের টার্গেটে খেলতে নেমে ৫৪ রানে থামে আরব আমিরাতের ইনিংস।

ম্যাচের শুরুতে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন শ্রীলঙ্কান অধিনায়ক চামারি আতাপাতু। ব্যাট হাতে শুরুটা ভালো হয়নি লঙ্কানদের। ৬ রানে আউট হন ওপেনার ও দলনেতা আতাপাতু। আর ২ রানে ফেরেন হাসিনি পেরেরা।

এরপর নিলাক্ষী, সামারাবিক্রমা ও অনুস্কারা মিলে দলীয় স্কোর একশ ছাড়িয়ে নেন। শ্রীলঙ্কার পক্ষে সর্বোচ্চ ৩৭ রানের ইনিংসটি খেলে হারসিথ সামারিবিক্রমা। এছাড়া নিলাক্ষী ডি সিভা ১৯ ও আনুস্কা সানজানি ১৭ রান করেন। আর বাকি ব্যাটারদের কেউই দুই অঙ্কের ঘর স্পর্শ করতে পারেননি।

১১০ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে চার ওভারে ১ উইকেটে ২০ রান তুলে সংযুক্ত আরব আমিরাত। ৪ রানে আউট হন ঈসা ওজা। এরপর শুরু হয় বৃষ্টি। দীর্ঘক্ষণ বৃষ্টিতে খেলা বন্ধ থাকার কারণে অবশেষে বৃষ্টি আইনে ১১ ওভারে ৬৬ রানের টার্গেট পায় সংযুক্ত আরব আমিরাতের মেয়েরা। কিন্তু লঙ্কান বোলারদের সামনে এই রান তুলতে পারেননি তারা।

আমিরাতের পক্ষে সর্বোচ্চ ১৯ রান করেন তেরথা সতীশ। বাকি ব্যাটারদের কেউই দশের ঘর স্পর্শ করতে পারেননি। দ্বিতীয় সর্বোচ্চ ৯ রান করেন নাতাশা চারিথা। এছাড়া সামাইরা ৮, ছায়া মুঘল ৭ ও কাভিসা ৩ রান করেন।

(ঢাকাটাইমস/০২অক্টোবর/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :