র‌্যাব সংস্কারের দায়িত্ব আমাদের না, এটা সরকারের বিষয়: র‌্যাব ডিজি

গোপালগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ অক্টোবর ২০২২, ০০:০৫

র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)-এর নবনিযুক্ত মহাপরিচালক (ডিজি) এম খুরশীদ হোসেন বলেছেন, র‌্যাব সংস্কারের দায়িত্ব আমাদের না, এটা সরকারের বিষয়। আমি ব্যক্তিগতভাবে মনে করি র‌্যাব সংস্কারের কোনো প্রয়োজন নেই। র‌্যাব সবসময় আইন মেনেই তাদের দায়িত্ব পালন করে এবং দেশের উন্নয়ের ধারা অব্যহত রাখতে আমরা কাজ করছি।

রবিবার বিকালে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।

র‌্যাব সাধারণ মানুষের কাছে আস্থা ও নির্ভরতার প্রতীক উল্লেখ করে এম খুরশীদ হোসেন আরও বলেন, দেশকে এগিয়ে নিয়ে যেতে সরকারের উন্নয়নের ধারা বেগবান করতে র‌্যাব ঠিকমতো দায়িত্ব পালন করে আসছে।

এর আগে র‌্যাবের মহাপরিচালক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে বঙ্গবন্ধু ও ১৫ই আগস্ট তার পরিবারের নিহত সব শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাতে অংশ নেন।

এসময় উপস্থিত ছিলেন, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এর লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈনসহ র‌্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

ঢাকাটাইমস/০৩অক্টোবর/ইএস

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রশাসন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :