জামালপুরে সেই ছাত্রলীগ নেতাকে বহিষ্কার

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ অক্টোবর ২০২২, ১৭:৪২ | প্রকাশিত : ০৩ অক্টোবর ২০২২, ১৭:৩৭

জামালপুর সদর উপজেলায় ১২২টি ইয়াবাসহ র‌্যাবের হাতে গ্রেপ্তারের পর ছাত্রলীগ নেতা মো. ইসতিয়াক আহমদ সিফাতকে (২৫) সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে। রবিবার রাতে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে (র‌্যাব-১৪, সিপিসি-১) জামালপুর জেলার কোম্পানি কমান্ডার আশিক উজ্জামান গ্রেপ্তারের গ্রেপ্তারের নিশ্চিত করেছেন।

সিফাত নান্দিনা উপজেলা শাখা ছাত্রলীগের উপ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এবং উপজেলার বাশঁচড়া বটতলা (নামাপাড়া) এলাকার সুলতান মাহমুদের ছেলে।

সোমবার ছাত্রলীগের নান্দিনা উপজেলা শাখার সভাপতি মো. মাসুদ রানা শ্যামল ও সাধারণ সম্পাদক মো. মুঈন ইয়াজদানীর সই করা এক বিজ্ঞপ্তিতে ইসতিয়াকের বহিষ্কারের বিষয়টি উল্লেখ করা হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, অনৈতিক কর্মকাণ্ডে জড়িত এবং দলীয় ভাবমূর্তি ক্ষুণ্ন হওয়ার অভিযোগে নান্দিনা উপজেলা শাখার উপ-তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক মো. ইসতিয়াক আহম্মেদ সিফাতকে দল থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হলো এবং কেনো তাকে স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না তার জন্য উপযুক্ত কারণদর্শানোর নির্দেশ প্রদান করা হলো।

গত ১ অক্টোবর রাতে র‌্যাবের একটি অভিযানিক দল সদর থানার জামিরা বটতলার ৩ রাস্তার মোড় (নামাপাড়া) সলিম মিয়ার চায়ের দাকানের সামনে জামিরা-বাশঁচাড়া বাজারগামী পাকা রাস্তায় অভিযান চালিয়ে ১২২টি ইয়াবা, নগদ ৫৬০ টাকা এবং একটি মোবাইল সেটসহ তাকে গ্রেপ্তার করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহনেওয়াজ ইমন বলেন, আসামি আদালতে সোপর্দ করা হয়েছে।

(ঢাকাটাইমস/০৩অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :