পল্লবীতে র‍্যাংগস ইলেকট্রনিক্সের শোরুম উদ্বোধন

প্রকাশ | ০৩ অক্টোবর ২০২২, ২১:৩২

অর্থনৈতিক প্রতিবেদক, ঢাকাটাইমস

বাংলাদেশের জনপ্রিয় ইলেক্ট্রনিক্স বাজারজাতকারী প্রতিষ্ঠান র‍্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড, প্লট-১২, মেইন রোড, সেকশন-৭ (পূরবী মেট্রো স্টেশনের সন্নিকটে), মিরপুর, ঢাকা-১২১৬ -এ র‍্যাংগস ইলেকট্রনিক্স - পল্লবী শোরুম এর আনুষ্ঠানিক শুভ উদ্বোধন ঘোষণা করলো।

১৬০০+ স্কয়ার ফুট আয়তন -এর এই শোরুমটি মিরপুরে অফিসিয়াল "সনি" পণ্যের সর্ববৃহৎ স্টোর। এখানে পাওয়া যাবে সনির আধুনিক প্রযুক্তির " ব্রাভিয়া এক্সআর " প্রসেসর সমৃদ্ধ ওএলইডি  টিভি, ফোরকে গুগোল টিভি, সনি আলফা ক্যামেরা লেন্স ও এক্সেসরিজ; সনি হোম অডিও ও ভিডিও সিস্টেম। থাকছে অফিসিয়াল এলজি ফোরকে ইউএসডি,  ন্যানোকেল এবং ওএলইডি টিভি; অল ইনভার্টার রেফ্রিজারেটর; ওয়াশিং মেশিন; নিওশেফ মাইক্রোওয়েভ ওভেন; ওয়াটার পিউরিকেয়ার; ইয়ারবাডস।

সেরা মানের ও অফিসিয়াল পণ্য ও নির্ভরযোগ্য বিক্রয়য়োত্তর সেবার নিশ্চয়তা নিয়ে ইলেকট্রোলাক্স, কেলভিনেটোর,  র‍্যাংগস, কিনেস্টারসহ বিশ্বমানের ইলেকট্রনিক্স ব্র্যান্ডের পণ্যের বিপুল সমাহার থাকবে পল্লবী র‍্যাংগস স্টোরে।  উদ্বোধন উপলক্ষে থাকবে আকর্ষণীয় ডিসকাউন্ট ও ফ্রি গিফট সহ আরো অনেক চমক।

র‍্যাংগস ইলেকট্রনিক্স - পল্লবী শোরুম -এর উদ্বোধন করেন র‌্যাংগস ইলেক্ট্রনিক্স লিমিটেডের ভাইস-চেয়ারপার্সন, মিসেস সাচিমি হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেন মার্কেটিং এবং সেলস বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

গত ৪০ বছর ধরে র‍্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড অত্যন্ত সুনাম, সাফল্য ও বিশ্বস্ততার সাথে বিশ্ববিখ্যাত ব্র্যান্ড এর ইলেকট্রনিক্স পণ্য বাংলাদেশের বাজারে বাজারজাত করে আসছে। যাবতীয় স্বাস্থ্যসুরক্ষা মেনেই এই অনুষ্ঠানের আয়োজন সম্পন্ন হয়।

(ঢাকাটাইমস/৩অক্টোবর/এসকেএস)