যাত্রাবাড়ীতে জামায়াতের ঝটিকা মিছিল থেকে পুলিশের ওপর হামলা, ভাঙচুর

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ অক্টোবর ২০২২, ২২:২০

রাজধানীর যাত্রাবাড়ীতে ঝটিকা মিছিল থেকে পুলিশের ওপর হামলা ও গাড়ি ভাঙচুর করেছেন জামায়াতে ইসলামীর নেতাকর্মীরা। এতে দুই পুলিশ সদস্য আহত হয়েছেন বলে ঢাকা টাইমসকে জানিয়েছেন যাত্রাবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) আয়ান মাহমুদ। তিনি বলেন, সোমবার সকালে হঠাৎ মিছিল বের করে জামায়াত-শিবির। পুলিশ প্রতিরোধের চেষ্টা করলে তারা হামলা চালায়। যানবাহন ভাঙচুরের চেষ্টা করে। প্রায় ১০ মিনিট স্থায়ী ছিল এই ঝটিকা মিছিল।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সকালে রাজধানীর যাত্রাবাড়ীতে মেয়র হানিফ ফ্লাইওভারের সামনে হঠাৎ জড়ো হয় জাময়াত-শিবির নেতাকর্মীরা। খবর পেয়ে পুলিশ এলে তারা হামলা চালায়। কয়েকটি যানবাহন ভাঙচুর করে তারা।

ওই ঝটিকা মিছিলে দলটির ঢাকা মহানগর দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ, কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি অ্যাডভোকেট ড. হেলাল উদ্দিন, কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য অধ্যাপক মোকাররম হোসাইন ও শামছুর রহমান, ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য মু. আব্দুস সালাম, আব্দুর রহমান, মোবারক হোসাইন, ইসলামী ছাত্রশিবিরের ঢাকা মহানগরী দক্ষিণের সভাপতি আব্দুল কাইউম মুরাদ, ঢাকা মহানগরী পূর্বের সভাপতি আরিফুর রহমান অংশগ্রহণ করেন বলে জানা গেছে। এছাড়াও ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াতের বিভিন্ন থানার আমীর ও সেক্রেটারিরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/০৩অক্টোবর/আরআর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :