শাকিব-বুবলী আলোচনা থেকে দূরে কলকাতায় কী করছেন অপু বিশ্বাস?

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ অক্টোবর ২০২২, ১১:১৫ | প্রকাশিত : ০৪ অক্টোবর ২০২২, ১০:১২

ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে শবনম ইয়াসমিন বুবলীর বিয়ে ও সন্তান জন্মদানের খবর নিয়ে দেশে হইহই রইরই কাণ্ড। সেই আলোচনা থেকে নিজেকে সরিয়ে কলকাতায় উড়ে গেছেন কিং খানের সাবেক স্ত্রী তথা আব্রাম খান জয়ের মা চিত্রনায়িকা অপু বিশ্বাস। শাকিব-বুবলীকে নিয়ে এখনো পর্যন্ত কোনো মন্তব্যই করেননি তিনি, করবেনও না। কিন্তু কলকাতায় তিনি কী করছেন?

অপু বিশ্বাস ভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, পূজা উপভোগ করতে গত বুধবার কলকাতায় গেছেন তিনি। নায়িকা বলেন, ‘বাংলাদেশের পূজা অনেকটা মণ্ডপের মধ্যে সীমাবদ্ধ থাকে। কিন্তু কলকাতার পূজায় গোটা শহর উৎসবের আনন্দে মেতে ওঠে। শহরজুড়ে পূজার আনন্দ ছড়িয়ে পড়ে। সেই আনন্দ উপভোগ করতেই কলকাতায় ছুটে এসেছি।’

পূজা উপভোগের অংশ হিসেবে সোমবার কলকাতার শোভাবাজার রাজবাড়িতে গিয়ে অষ্টমীর অঞ্জলি দেন অপু বিশ্বাস। পাশাপাশি পূজার কাজেও অংশ নেন। এরপর রাজবাড়ির অন্দর ঘুরে দেখেন অভিনেত্রী। দিনভর খোশ মেজাজে আড্ডা দেন রাজবাড়ির সদস্যদের সঙ্গে। তাকে সেখানে উষ্ণ অভ্যর্থনা জানান রাজবাড়ির বর্তমান প্রধান দেবরাজ মিত্র ও তার পরিবারের সদস্যরা।

এছাড়া তিনি লাল শাড়ি পরে কেন কলকাতা শহর ঘুরছেন তারও কারণ জানান অপু বিশ্বাস। খুব শিগগির নিজস্ব প্রযোজনায় অভিনেত্রী শুরু করতে যাচ্ছেন তার ‘লাল শাড়ি’ সিনেমার কাজ। এটি ২০২১-২২ অর্থবছরে ৬৫ লাখ টাকা সরকারি অনুদান পেয়েছে। এখানে অপু অভিনয়ও করবেন। নায়ক সায়মন সাদিক। সেই সিনেমার প্রচারেই লাল শাড়ি পরে কলকাতা ঘুরছেন অপু।

কিন্তু শুধুই কি পূজা উপভোগ করতে অপু বিশ্বাসের কলকাতায় যাওয়া? অনেকেই সেটা মনে করছেন না। মিডিয়াপাড়ায় ফিসফাস, সাবেক স্বামী শাকিব খানের সঙ্গে বুবলীর বিয়ে, সন্তান জন্মদান নিয়ে যে আলোচনা-সমালোচনা চলছে, তার ভেতরে তিনি থাকতে চান না। অভিনেত্রী চান না, এ ব্যাপারে কেউ তাকে কোনো প্রশ্ন করুক আর তিনি উত্তর দিতে গিয়ে ব্রিবতকর অবস্থায় পড়েন।

এর আগে দীর্ঘ ৯ মাস পর গত ১৭ আগস্ট যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরেন নায়ক শাকিব খান। একই দিনে কলকাতায় চলে গিয়েছিলেন অপু বিশ্বাস। সে সময়ও হয়তো অভিনেত্রী চাননি, শাকিব খানের ফেরা নিয়ে তাকে কেউ কোনো প্রশ্ন করুক। সেবার ছেলে আব্রাম খান জয়কে তার বাবা শাকিব খানের কাছে রেখে গিয়েছিলেন অপু। এখনো ছেলে তার দাদাবাড়িতেই আছে।

এদিকে, ছেলে শেহজাদ খান বীরকে ও তার বাবা হিসেবে শাকিব খানের নাম প্রকাশ করার পর সোমবার তাদের বিয়ের তারিখটাও জানিয়ে দিয়েছেন চিত্রনায়িকা বুবলী। ফেসবুক পোস্টে জানান, ২০১৮ সালের ২০ জুলাই তার এবং শাকিব খানের বিয়ে হয়েছিল। একইসঙ্গে জানান ছেলে বীরের জন্ম তারিখও। যদিও শাকিব-বুবলীর মধ্যেও বিচ্ছেদ হয়ে গেছে বলে গুঞ্জন।

(ঢাকাটাইমস/৪অক্টোবর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :