আসিফের ছেলের বিয়েতে তারকার মেলা

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ অক্টোবর ২০২২, ১৬:২৯

বিয়ে করলেন গায়ক আসিফ আকবরের বড় ছেলে শাফকাত আসিফ রণ। কনের নাম ইসমত শেহরীন ঈশিতা। সোমবার (৩ অক্টোবর) রাজধানীর অফিসার্স ক্লাবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। আসিফের ছেলের বিয়ে উপলক্ষে দুই পরিবারের সদস্যদের পাশাপাশি অফিসার্স ক্লাবে বসেছিল তারকার মেলা।

আসিফ-পুত্রের বিয়েতে এদিন হাজির হয়েছিলেন কিংবদন্তি সংগীতশিল্পী রুনা লায়লা, কনকচাঁপা, কুমার বিশ্বজিৎ, গীতিকার কবির বকুল, সংগীত পরিচালক শওকত আলী ইমন, চিত্রনায়িকা নিপুণ এবং এ প্রজন্মের জনপ্রিয় কণ্ঠশিল্পী দিলশাদ নাহার কনা, নিশিতা বড়ুয়া, সালমা ও কোনালসহ অনেকে।

আনন্দঘন সেই মুহূর্তের ছবি নিজেদের ফেসবুকে পোস্ট করেছেন তারকারা। কয়েকটি ছবি শেয়ার করে কনকচাঁপা লিখেছেন, ‘আমাদের প্রিয় শিল্পী পাগলাভাই আসিফ আকবরের বড় ছেলে রণর বিয়েতে আনন্দমুখর সন্ধ্যায় আমরা। খুবই ভালো লাগছিল পুরনো নিয়মে অনুষ্ঠানস্থলেই বিয়ে পড়িয়ে দোয়া করা হলো। অনেক দিন পরে এই বিয়ে উপলক্ষে অনেক অনেক সহশিল্পী ও প্রিয়মুখের সাথে দেখা হলো। সত্যি সত্যিই খুব ভালো লাগছিল। অনেক দোয়া রইল রণ-শেহরীন। নতুন জীবনে আল্লাহ তোমাদের সুখী সম্বৃদ্ধ রাখুন। আশীর্বাদ।’

ক্লোজআপ ওয়ান তারকা কণ্ঠশিল্পী সালমা কয়েকটি ছবি তার ফেসবুকে শেয়ার করে লিখেছেন, ‘আমাদের আসিফ ভাইয়ার ছেলের বিয়েতে সব আপন মানুষদের সাথে দেখা হলো।’ এছাড়া কয়েকটি ছবিসহ পোস্ট দিয়েছেন গীতিকার কবির বকুলও। পাশাপাশি আসিফ নিজেও তার ছেলের বিয়ের বিভিন্ন মুহূর্ত শেয়ার করেছেন।

গত ২৪ সেপ্টেম্বর কুমিল্লার ছেলে গায়ক আসিফের বড় ছেলে রণর সঙ্গে গোপালগঞ্জের মেয়ে ঈশিতার বাগদান সম্পন্ন হয়। এরপর গত ২ অক্টোবর সন্ধ্যায় রাজধানীর অফিসার্স ক্লাবে তাদের গায়ে হলুদ সম্পন্ন হয়। অনুষ্ঠানে আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্ক্ষীরা উপস্থিত ছিলেন। সোমবার হলো বিয়ে।

(ঢাকাটাইমস/৪অক্টোবর/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :