বগুড়ায় বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ১২

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ অক্টোবর ২০২২, ১৬:৪১

বগুড়ার শাহজাহানপুরে দুই বাসের সংঘর্ষে ওমর ফারুক নামে এক চালক নিহত হয়েছেন।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার বেলা সোয়া ১১টার দিকে তিনি মারা যান। এর আগে উপজেলার নয়মাইল জামালপুর ফারহান ফিলিং স্টেশনের সামনে সোয়া ৮টার দিকে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় আরও এক চালক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। নিহত ওমর ফারুক (২৭) বগুড়ার শেরপুরের সড়ো গ্রামের জামাল হোসেনের ছেলে। তিনি এ খালেক পরিবহন নামে বাসের চালক ছিলেন। দুর্ঘটনায় অপর আহত চালকের নাম আনোয়ার হোসেন। তিনি শেরপুর উপজেলার খন্দকার পাড়ার বাসিন্দা।

বাস দুর্ঘটনায় আরও ১২ জন শজিমেক হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

প্রত্যক্ষদর্শীদের বরাতে শেরপুর ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স ওয়্যারহাউজ ইন্সপেক্টর নাদির হোসেন জানান, সকালে ওভারটেক করতে গিয়ে ঢাকাগামী আরকে ট্রাভেলস পরিবহনের একটি বাসের সঙ্গে বগুড়াগামী এ খালেক পরিবহনের বাসের সংঘর্ষ হয়।

এ সময় বাস দুটি দ্রুতগতিতে ছিল। সংঘর্ষে আরকে ট্রাভেলস বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। নাদির হোসেন বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বগুড়া সদরের ছিলিমপুর মেডিক্যাল ফাঁড়ির এএসআই রকিবুল হাসান বলেন, নয় মাইল এলাকায় দুই বাসের সংঘর্ষে ১৪ জন আহত হন। সবাই প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন। দুই চালককে গুরুতর আহত অবস্থায় ভর্তি করানো হয়। এদের কাছে পাওয়া ড্রাইভিং লাইসেন্স থেকে নাম জানা গেছে। পরে সোয়া ১১টার দিকে চালক ওমর ফারুক মারা যান। তার ডান হাত ও পা থেঁতলে গিয়েছিল। আরেক চালক আনোয়ারের অবস্থা আশঙ্কাজনক।

(ঢাকাটাইমস/৪অক্টোবর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :