রেস্তোরাঁয় পানির বোতলে এসিড, পান করে সঙ্কটজনক অবস্থায় শিশু

ঢাকা টাইমস ডেস্ক
 | প্রকাশিত : ০৪ অক্টোবর ২০২২, ১৭:১৬

পানির বোতলে অ্যাসিড ভরে তা পরিবেশন করা হলো রেস্তোরাঁয়। তা পান করে এক শিশু গুরুতর অসুস্থ হয়ে পড়ল। হাত জ্বলে গেল আরেক শিশুর। এমনই অভিযোগ উঠেছে পাকিস্তানের লাহোরের গ্রেটার ইকবাল পার্কের ‘পোয়েট রেস্তোরাঁ’র বিরুদ্ধে। এই ঘটনায় রেস্তোরাঁর ম্যানেজারকে গ্রেপ্তার করেছে লাহোর পুলিশ।

পাকিস্তানি সংবাদমাধ্যম সূত্রে খবর, গত ২৭ সেপ্টেম্বর পরিবারের এক সদস্যের জন্মদিন উদ্‌‌যাপন উপলক্ষে ওই রেস্তোরাঁয় গিয়েছিলেন মহম্মদ আদিল নামে এক ব্যক্তি। তার অভিযোগ, পানির বোতল দেন রেস্তোরাঁর এক কর্মী। সেই বোতল থেকে পানি নিয়ে হাত ধুতে গিয়ে চিৎকার করে ওঠে তার ভাইপো আহমেদ। তার হাত জ্বলে যায়।

আদিলের আড়াই বছরের ভাইঝি ওয়াজিহা আর একটি বোতল থেকে পানি খাওয়ার পরই বমি করে। পানির বদলে আসলে ওই বোতলগুলোতে এসিড রাখা ছিল বলে অভিযোগ করা হয়েছে।

সঙ্গে সঙ্গে ওই দুই শিশুকে হাসপাতালে ভর্তি করানো হয়। ওয়াজিহার শারীরিক অবস্থা সঙ্কটজনক। এই ঘটনায় এফআইআর দায়ের করা হয়েছে। পাকিস্তানের দণ্ডবিধির ৩৩৬ বি ধারায় রেস্তোরাঁর ম্যানেজার ও আরও পাঁচ কর্মীর বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ।

সংবাদ সংস্থা পিটিআইকে তাহির ওয়াকাস নামে পুলিশের এক কর্মকর্তা বলেছেন, ‘মহম্মদ জাভেদ নামে রেস্তোরাঁ ম্যানেজারকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।’

(ঢাকাটাইমস/৪অক্টোবর/এজে)

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আন্তর্জাতিক এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :