নোয়াখালীতে ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ অক্টোবর ২০২২, ১৭:৩৯

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার অম্বরনগর ইউনিয়নে অভিযান চালিয়ে দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৬০০ পিস ইয়াবা জব্দ করা হয়।

মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে পূর্ব অম্বরনগর গ্রাম থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হচ্ছেন, কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার মুন্সিরহাট ইউনিয়নের বিশ্ববাগ গ্রামের জাফর আহমদের ছেলে সাখাওয়াত হোসেন রিয়াজ ও সোনাইমুড়ী অম্বরনগর গ্রামের নুরুল হকের ছেলে আনোয়ার হোসেন।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকালে পূর্ব অম্বরনগর শাহজাহানের চা দোকান এলাকায় অভিযান চালায় পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে দোকানের সামনে থাকা ৪ জন লোক দৌড়ে পালানোর চেষ্টা করলে পুলিশ তাদের ধাওয়া করে সাখাওয়াত হোসেন রিয়াজ ও আনোয়ার হোসেন রুবেল নামের দুইজনকে আটক করে। এসময় অপর দুইজন পালিয়ে যায়। পরে রিয়াজের শরীরে তল্লাশি চালিয়ে ৪শত ও রুবেলের কাছ থেকে ২শত পিস ইয়াবা জব্দ করা হয়। জব্দকৃত ইয়াবাগুলোর বাজার মূল্য প্রায় ১লাখ ৮০হাজার টাকা।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ বিষয়টি নিশ্চিত করে জানান, মাদক বিক্রির উদ্দেশ্যে অবস্থানকালে তাদের দুই জনকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। মাদক কারবারিদের বিরুদ্ধে পুলিশের এ অভিযান অব্যহত থাকবে।

(ঢাকাটাইমস/৪অক্টোবর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :