সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টের চেষ্টাকারীদের প্রতিহত করব: আইজিপি

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ০৪ অক্টোবর ২০২২, ২৩:১১

পুলিশ মহাপরিদর্শক চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেছেন, আমরা মুসলমান, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান সকলে মিলে এদেশে সাম্প্রদায়িক সম্প্রীতির যে ঐতিহ্য সৃষ্টি করেছি কিছু দুষ্কৃতিকারী সেই ঐতিহ্য নষ্ট করতে চায়। তারা যখনই সুযোগ পায় তখনই অপকর্মে লিপ্ত হয়। আমরা সকলে মিলে তাদেরকে প্রতিহত করবো।

আইজিপি মঙ্গলবার রাতে ঢাকায় স্বামীবাগ লোকনাথ মন্দির পূজামন্ডপ এবং নারায়নগঞ্জে আমলাপাড়া সার্বজনীন মন্দির পূজামন্ডপ পরিদর্শনকালে একথা বলেন।

তিনি বলেন, আজ রাত দুর্গাপূজার শেষ রাত, আগামীকাল বিসর্জন। আজ মধ্যরাত থেকে আগামীকাল সকাল পর্যন্ত সময়টা আমাদের জন্য গুরুত্বপূর্ণ। কারণ এ সময় নির্জনতার সুযোগ নিয়ে দুষ্কৃতিকারীরা কোনো ধরনের অঘটন ঘটানোর চেষ্টা করতে পারে। তিনি বলেন, এ সময় পূজামন্ডপে অন্তত একজন হলেও পাহারায় থাকতে হবে। কোনো অপরাধী অঘটন ঘটানোর চেষ্টা করলে তাকে ধরতে হবে। যদি আপনারা ধরতে না পারেন, তাকে চিনে রাখেন, আমরা ধরবো। তিনি এ সময় পূজারীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

আইজিপি বলেন, সারাদেশে উৎসাহ-উদ্দীপনায় শান্তিপূর্ণভাবে দুর্গাপূজা উদযাপিত হচ্ছে। আগামীকাল নির্বিঘ্নে বিসর্জনের মধ্য দিয়ে দুর্গোৎসব শেষ হবে বলে আমরা আশাবাদী।

ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা এবং হিন্দু নেতারা আইজিপির সঙ্গে ছিলেন। -বিজ্ঞপ্তি

(ঢাকাটাইমস/০৪অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :