সালমান-হৃত্বিকদের সহ-অভিনেতা এখন বেকার, ঘুরছেন প্রযোজকদের দুয়ারে

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ অক্টোবর ২০২২, ১১:১৫

রজত বেদী। বলিউডের পরিচিত খলনায়ক। পর্দায় বেশির ভাগ সময় তাকে দেখা যায় নায়িকাদের হেনস্থা করতে। কখনো বা অভিনেতাদের সঙ্গে ঝামেলায় জড়াতে। ১৯৯৮ সালে ‘২০০১: দো হাজার এক’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখলেও তিনি জনপ্রিয় হন ‘কোই মিল গায়া’ ছবিতে কাজ করে।

হৃত্বিক রোশন এবং প্রীতি জিনতার মতো বলিউড তারকাদের সঙ্গে টক্কর দিয়ে নিজের অভিনয় দক্ষতার পরিচয় দিয়েছিলেন রজত। বহু ছবিতে পার্শ্বচরিত্র ছাড়া মুখ্যচরিত্রেও অভিনয় করতে দেখা গেছে রজতকে। দুই দশকের মধ্যে মোট ৪০টি ছবিতে অভিনয় করেছেন তিনি।

২০১২ সালে রজতকে ‘ব্ল্যাক বার্ড’ ছবিতে অভিনয় করতে দেখা যায়। বলিউডে এটিই তার শেষ কাজ। ‘ব্ল্যাক বার্ড’ মুক্তির চার বছর পর রজতকে ‘জগ্গু দাদা’ নামের একটি কন্নড় ছবিতে অভিনয় করতে দেখা যায়। কিন্তু দীর্ঘ ১০ বছর ধরে বলিউডপাড়া থেকে বিচ্ছিন্ন রজত। একসময় চুটিয়ে কাজ করলেও এখন অভিনেতার হাতে কোনো কাজ নেই।

যদিও ২০২১ সালে রজত খবরের শিরোনামে আসেন। মুম্বইয়ের রাস্তায় গাড়ি চালানোর সময় রাজেশ দূত নামে এক ব্যক্তিকে ধাক্কা মারেন তিনি। ৩০৪-এ আইনি ধারায় (অসতর্কতার কারণে মৃত্যু) তার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হয়। তদন্তে জানা যায়, ওই পথচারী মত্ত ছিলেন। হঠাৎ করেই অভিনেতার গাড়ির সামনে চলে আসেন তিনি।

রজত তাকে হাসপাতালে নিয়ে যান। তবে মাথায় গুরুতর আঘাত লাগায় রাজেশকে বাঁচানো যায়নি। থানায় অভিনেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হলেও পুলিশ তাকে গ্রেপ্তার করেনি বলে জানা যায়। বেকার রজত এখন বলিউডের প্রযোজকদের দুয়ারে দুয়ারে ঘুরছেন।

বলিউডে গুঞ্জন, প্রযোজকদের অনেকে নাকি রজতকে চিনতেও পারছেন না! কেউ আবার ‘কাজ নেই’ বলে ফিরিয়ে দিচ্ছেন। এক সময় সালমান খান, অক্ষয় কুমার, হৃত্বিক রোশনের মতো অভিনেতাদের সঙ্গে কাজ করা সেই রজত এখন বেকার।

(ঢাকাটাইমস/৫অক্টোবর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :