আরব সাগরের তীরে মাধুরীর ৪৮ কোটি টাকার নতুন ফ্ল্যাট

প্রকাশ | ০৬ অক্টোবর ২০২২, ১৬:৪১

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

দীপাবলির আগে নিজেই নিজেকে উপহার দিলেন বলিউড সুন্দরী মাধুরী দীক্ষিত। উৎসবের মৌসুমে নতুন ফ্ল্যাট কিনলেন অভিনেত্রী। মাধুরীর নতুন এই ফ্ল্যাট রীতিমতো চোখ ধাঁধাবে। ফ্ল্যাটটির ঠিকানা মুম্বাইয়ের লোয়ার পারেল এলাকা। গত ২৮ সেপ্টেম্বর সেটির নথিভুক্তিকরণ হয়।

জানা গেছে, মাধুরীর ফ্ল্যাটটি রয়েছে ৫৪ তলায়। বিলাসবহুল এই আবাসনে রয়েছে বহু সুযোগসুবিধা। দামটাও চমকে ওঠার মতো। শোনা যাচ্ছে, ফ্ল্যাটটি কিনতে মাধুরীকে গুনতে হয়েছে ৪৮ কোটি টাকা। সেটির আয়তন ৫ হাজার ৩৮৪ বর্গফুট। সাতটি গাড়ি রাখার বন্দোবস্ত রয়েছে। এ ছাড়া রয়েছে সুইমিং পুল, জিম, স্পা, ক্লাব এবং ফুটবল খেলার জায়গা।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, ফ্ল্যাটটি এমন জায়গায় রয়েছে, যেখান থেকে দেখা যাবে আরব সাগর। বলিউডের অভিনেতা-অভিনেত্রীদের বাড়ি কেনা বা গাড়ি কেনার খবর নতুন নয়। তবে যত বারই তারা নতুন গাড়ি-বাড়ি কেনেন, তা ঘিরে দর্শকমহলে উন্মাদনা থাকে যথেষ্ট। মাধুরীর ক্ষেত্রেও তার ব্যতিক্রম ঘটেনি।

আশির দশকে ‘অবোধ’ ছবি দিয়ে বলিউডে হাতেখড়ি হয়েছিল মাধুরীর। তবে প্রথমেই কিন্তু সাফল্যের হাসি দেখা যায়নি নায়িকার মুখে। তার প্রথম দিকের কয়েকটি ছবি সে ভাবে দাগ কাটতে পারেনি বক্স অফিসে।

অভিনেতা অনিল কাপুরের সঙ্গে ‘তেজাব’ ছবির হাত ধরেই বলিপাড়ায় ঝড় তোলেন মাধুরী। এই ছবির ‘এক দো তিন’ গানে মাধুরীর নাচে এখনও মাতোয়ারা আসমুদ্রহিমাচল। মাধুরী মানেই তখন ছবি হিট। নায়িকাকে পর্দায় দেখার জন্য মুখিয়ে থাকতেন দর্শক। যার ফলে বাজিমাত হত বক্স অফিসেও। প্রযোজক-পরিচালকদের কাছে রীতিমতো ‘লক্ষ্মী’ ছিলেন নায়িকা।

অভিনয়ের পাশাপাশি মাধুরীর নাচ বিপুল জনপ্রিয়তা পায়। তার প্রতিটি ছবিতেই আলাদা ভাবে গুরুত্ব পেত নাচ। আর মাধুরীকে ‘ডান্সিং ক্যুইন’ হিসাবে গড়ে তোলার নেপথ্য কারিগর ছিলেন সরোজ খান। তার কোরিওগ্রাফিতে একের পর এক হিট গানে রুপালি পর্দায় সম্মোহিত করেছেন মাধুরী।

বলিপাড়ার এক সময়ের নাম্বার ওয়ান নায়িকার সম্পত্তির পরিমাণও গগনচুম্বী। মাধুরীর মোট সম্পত্তির পরিমাণ প্রায় ২৫০ কোটি টাকা। ইদানীং বড় পর্দায় সেভাবে মাধুরীকে দেখা না গেলেও তার জনপ্রিয়তায় একটুও ভাটা পড়েনি। বরং উত্তরোত্তর বেড়েই চলেছে। বর্তমানে ছবিপিছু ৪-৫ কোটি টাকা পারিশ্রমিক নেন অভিনেত্রী।

বর্তমানে টেলিভিশনে বিভিন্ন রিয়্যালিটি শোয়ের বিচারকের ভূমিকায় দেখা যায় মাধুরীকে। রিয়্যালিটি শোয়ের এক একটা সিজ়নের জন্য নায়িকার পারিশ্রমিকের অঙ্ক ২৪-২৫ কোটি টাকা। পাশাপাশি বিজ্ঞাপনেও দেখা যায় মাধুরীকে। এ জন্য তার পারিশ্রমিক প্রায় ৮ কোটি টাকা।

ইদানীং ওটিটি প্ল্যাটফর্মেও কাজ করছেন মাধুরী। নেটফ্লিক্সে ‘দ্য ফেম গেম’-এর পর সম্প্রতি অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছে নায়িকার নতুন ছবি ‘মাজা মা’। ৫৫ বছর বয়সেও রূপে-গুণে রীতিমতো হাল আমলের নায়িকাদের সঙ্গে টক্কর দিচ্ছেন ‘ধক ধক গার্ল’।

কোটি কোটি টাকার মালকিন মাধুরী মহারাষ্ট্রের একটি গ্রাম দত্তক নিয়েছেন। বিভিন্ন সমাজসেবামূলক কাজেও তার ভূমিকা চোখে পড়ে। আরব সাগরের তীরে নতুন ফ্ল্যাটটি কেনার আগে মাধুরী থাকতেন মুম্বাইয়ের লোখান্ডওয়ালার বিলাসবহুল বাড়িতে।

বাড়ির পাশাপাশি একাধিক বিলাসবহুল গাড়িও রয়েছে মাধুরীর। তালিকায় রয়েছে অডি, টয়োটা ইনোভা ক্রিস্টা, রোলস রয়েস, স্কোডা র‌্যাপিডের গাড়ি। গত তিন বছরে মাধুরীর সম্পত্তির পরিমাণ বেড়ে দাঁড়িয়েছে ৪০ শতাংশ।

(ঢাকাটাইমস/৬অক্টোবর/এজে)