টেকনাফে সমুদ্রসৈকতে ভেসে এলো আরো ২ রোহিঙ্গা নারীর লাশ

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ অক্টোবর ২০২২, ১৭:২১

কক্সবাজারের টেকনাফের বাহারছড়া ইউনিয়নের অদূরে বঙ্গোপসাগর থেকে ভেসে আসা আরো দুই রোহিঙ্গা নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মালয়েশিয়াগামী ট্রলারডুবির ঘটনায় এই লাশ দুটি ভেসে আসে বলে জানা গেছে।

বুধবার রাতে ইউনিয়নের ৪ ও ৫নং ওয়ার্ড এলাকার সমুদ্রতীরে লাশগুলো ভেসে আসে। পরে স্থানীয়রা পুলিশকে জানালে লাশদুটি উদ্ধার করা হয়।

এ নিয়ে এ ঘটনায় দুদিনের ব্যবধানে এক শিশুসহ ছয়জন নারীর লাশ উদ্ধার করা হয়েছে।

এদিকে ওই ঘটনায় রোহিঙ্গাসহ ২৪ জনকে আসামি করে টেকনাফ মডেল থানায় মানবপাচার আইনে একটি মামলা করা হয়েছে। গত বুধবার রাতে টেকনাফের বাহারছড়া শামলাপুর পুলিশ তদন্তকেন্দ্রের এসআই হুসনে মুবারক বাদী হয়ে মামলাটি করেন।

ওই মামলায় টেকনাফ সাবরাং ইউপির কাটাবনিয়ার হাসান আলীর ছেলে মো. শহিদ উল্লাহকে প্রধান আসামি করা হয়।

অপরদিকে উদ্ধার হওয়া রোহিঙ্গাদের স্বীকারোক্তি মতে, উখিয়ার বালুখালী ক্যাম্পের মো. রশিদ (২৬) ও মো. শরীফ (২০), মহেশখালী কুতুবজুম গ্রামের বাসিন্দা মো. সেলিম (২৪) ও কোরবান আলী (৩৪), ঈদগাঁর হাজিপাড়ার মো. আবদুল্লাহ (২০) ও টেকনাফের কাটাবনিয়া এলাকার শহীদ উল্লাহকে (২৮) আটক করা হয়।

টেকনাফ মডেল থানার ওসি মো. হাফিজুর রহমান জানান, ট্রলারডুবির ঘটনায় গত রাতে আরো দুই নারীর লাশ উদ্ধার করা হয়েছে। তবে এর আগে একই ঘটনায় পাচারের সঙ্গে জড়িত থাকার দায়ে ছয়জনকে আটক করে কক্সবাজার আদালতে পাঠানো হয়। বাকি আসামিদের আইনের আওতায় আনতে পুলিশ কাজ করছে।

(ঢাকাটাইমস/০৬অক্টোবর/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :