দিলকুশায় স্মার্টশেয়ার অ্যান্ড সিকিউরিটিজের নতুন ব্রাঞ্চ

অর্থনৈতিক প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ অক্টোবর ২০২২, ২৩:০৯

রাজধানীর দিলকুশায় নতুন ব্রাঞ্চে উদ্বোধন করেছে ঢাকা ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের (ডিএসই-সিএসই) সদস্যভুক্ত ব্রোকারেজ হাউজ স্মার্ট শেয়ার অ্যান্ড সিকিউরিটিজ।

বৃহস্পতিবার সকাল ৯টা ৩০ মিনিটে ব্রোকারেজ হাউজটির নতুন ব্রাঞ্চে লেনদেন শুরু হয়। স্মার্ট গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের কনর্সান প্রতিষ্ঠান স্মার্ট শেয়ার অ্যান্ড সিকিউরিটিজ।

ব্রাঞ্চটির উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও নুর মোহাম্মদ বাবু, বিজনেস কনসালটেন্ট ও সিএও এম তালুকদার এবং ইউনাইটেড ফ্যাইনান্সিয়াল ট্রেডিং কোম্পানি লিমিটেডের সিইও হাসান জাবেদ চৌধুরীসহ প্রমুখ।

স্মার্ট শেয়ার অ্যান্ড সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক নুর মোহাম্মদ বাবু বলেন, বিনিয়োগকারীদের আস্থা অর্জন এবং তাদের বিনিয়োগ শিক্ষায় শিক্ষিত করতে চায় স্মার্ট শেয়ার অ্যান্ড সিকিউরিটিজ।

এসময় প্রতিষ্ঠানটির বিজনেস কনসালটেন্ট ও সিএও এম তালুকদার বলেন, স্মার্ট শেয়ার অ্যান্ড সিকিউরিটিজ নতুন ব্রাঞ্চ ওপেন করেছে নিজেদের ব্যবসার পরিধি বাড়ানোর জন্য। তবে সেটা বিনিয়োগকারীদের স্বার্থ শতভাগ রক্ষা করেই করতে চায়। পুঁজিবাজারে গুজব ভয়াবহ হয়ে উঠেছে, আমরা বিনিয়োগকারীদের সেই গুজব থেকে রক্ষা করে বিনিয়োগ শিক্ষায় শিক্ষিত করতে চাই।

উল্লেখ্য, ডিএসইর নতুন যে ৫৮টি ট্রেক ইস্যু করেছে এর মধ্যে ১২তম ট্রেক হিসাবে চলতি বছরের ৩১ মার্চ থেকে যাত্রা শুরু করছে স্মার্ট শেয়ার অ্যান্ড সিকিউরিটিজ।

(ঢাকাটাইমস/৬অক্টোবর/এসকেএস)

সংবাদটি শেয়ার করুন

পুঁজিবাজার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :