এশিয়া কাপে দ্বিতীয় জয় পেল থাইল্যান্ডের মেয়েরা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ অক্টোবর ২০২২, ১২:০৬

নারী এশিয়া কাপে দিনের প্রথম ম্যাচে সংযুক্ত আরব আমিরাতের মেয়েদেরকে ১৯ রানে হারিয়েছে থাইল্যান্ডের মেয়েরা। এটা এশিয়া কাপ থাই মেয়েদের দ্বিতীয় জয়। ম্যাচের শুরুতে ব্যাট করতে নেমে ৪ উইকেটে ১০৮ রান তুলে থাইল্যান্ড। জবাবে ৮৯ রানে থেমে যায় আরব আমিরাতের ইনিংস।

ম্যাচের শুরুতে টস জিতে থাইল্যান্ডকে ব্যাট করার আমন্ত্রণ জানান মালয়েশিয়ার দলনেতা ছায়া মুঘল।ব্যাট হাতে শুরুটা ভালো ছিল না থাইল্যান্ডের। ৬ রানে আউট হন ওপেনার নান্নাপাত। আরেক ওপেনার নাত্তাখান চান্থামের ব্যাট থেকে আসে ১২ রান।

তৃতীয় উইকেট জুটিতে আসে ৪৫ রান। তাতেই দলীয় স্কোর একশর ঘর পেরিয়ে যায়। থাইল্যান্ডের পক্ষে সর্বোচ্চ ৩৭ রান করে অপরাজিত থাকেন চাইওয়াই। দ্বিতীয় সর্বোচ্চ ২৫ রানের ইনিংসটি শর্নারিন টিপ্পোচের। এছাড়া মাত্র ৩ রানে আউট হন চানিদা।এদিকে মাত্র ৮ বলে ১৯ রান করেন রোশেনান কানোহ।

১০৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি আমিরাতের। ১৬ বলে ৩ রানে ওপনোর এশা ওঝা ও ৬ রান করে আউট হন থেরথা সতীশ।এরপর কাভিশা ও ছায়া মুঘলরা কিছুক্ষণ লড়াই চালিয়ে গেলেও শেষ পর্যন্ত দলকে জয়ের বন্দরে পৌঁছাতে পারেননি কেউই।

আরব আমিরাতের পক্ষে সর্বোচ্চ ২৯ রানের ইনিংসটি খেলেন কাভিশা। এছাড়া ১৭ রানে ছায়া মুঘল ও ১২ রানে আউট হন খুশি শর্মা। আর বাকি ব্যাটারদের কেউই দুই অঙ্কের ঘর স্পর্শ করতে পারেননি। ফলে ২০ ওভারে ৮৯ রানেই থেমেছে আরব আমিরাতের মেয়েদের ইনিংস।

(ঢাকাটাইমস/০৭অক্টোবর/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :