রাশফোর্ডের জোড়া গোলে টানা দ্বিতীয় জয় ইউইনাইডের

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ অক্টোবর ২০২২, ১৩:৫৬

একাদশে ছিলেন না, দীর্ঘক্ষণ সাইড বেঞ্চে বসে থাকার পর এক পর্যায়ে বদলি খেলোয়াড় হিসেবে মাঠে নামার সুযোগ পান মার্কোস রাশফোর্ড। আর নেমেই করেন বাজিমাত। উয়েফা ইউরোপা লিগে রাশফোর্ডের জোড়া গোলে বৃহস্পতিবার রাতে ওমোনিয়াকে ৩-২ গোলে হারিয়েছে ম্যানচেস্টার।

চ্যাম্পিয়ন্স লিগে খেলা সুযোগ না পাওয়া ম্যানচেস্টার ইউনাইটেড ইউরোপা লিগেও বাজে সময় কাটিয়েছে। গ্রুপপর্বে নিজেদের প্রথম ম্যাচে রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে হারলে খানিকটা চিন্তা পড়ে ইউনাইটেড। তবে দ্বিতীয় ম্যাচেই পেয়ে যায় কাঙ্ক্ষিত জয়ের দেখা। এবার ওমোনিয়ার বিপক্ষেও জিতে নিল ক্লাবটি।

জিএসপি স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে বল দখল ও আক্রমণে একচ্ছত্র আধিপত্য বিস্তার করে ম্যানচেস্টার ইউনাইটেড। পুরো ম্যাচের ৭৪ শতাংশ সময় নিজেদের নিয়ন্ত্রণে বল রেখেছে সফররত ইউনাইটেডের ফুটবলাররা। আর পুরো ম্যাচে প্রতিপক্ষের গোলবার বরাবর আটটি শট নিয়েছে তারা।

অন্যদিকে পুরো ম্যাচে কেবল ২৬ শতাংশ সময় নিজেদের নিয়ন্ত্রণে বল রাখে স্বাগতিক ওমোনিয়ার ফুটবলাররা। আর প্রতিপক্ষ বরাবর শট নিয়েছে মাত্র চারটি। গোলের দেখা পেয়েছে দুটি।

শুরু থেকেই গোছানো ফুটবল খেললেও ম্যাচের ৩৪তম মিনেটে ম্যানইউর জাল কাঁপিয়ে দেন করিম আনসারিফার্ড। ১-০ গোলে পিছিয়ে থেকে বিরতিতে যায় ম্যানইউ।

দ্বিতীয়ার্ধের শুরুতেই মাঠে নামানো হয় মার্কাস রাশফোর্ডকে। মাঠে নামার পরই ম্যানইউর খেলার গতি পরিবর্তন করে দেন তিনি। নিজে দুটি গোল করলেন না শুধু, অ্যান্থোনি মার্শালের গোলের সেটআপও করে দেন তিনি। তাতেই ৩-২ গোল ব্যবধানে জয় পেয়ে যায় সফররত মানচেস্টার ইউনাইটেড।

(ঢাকাটাইমস/০৭অক্টোবর/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :