রাজশাহীতে বিদেশি পিস্তল, গুলিসহ গ্রেপ্তার ৩

প্রকাশ | ০৭ অক্টোবর ২০২২, ১৫:১৬

রাজশাহী ব্যুরো, ঢাকাটাইমস

রাজশাহী মহানগরীর কাটাখালী থানাধীন কাপাশিয়া পাহাড়পুর এলাকায় অভিযান চালিয়ে বিদেশি পিস্তল. গুলিসহ তিনজনকে গ্রেপ্তার করেছেন র‌্যাব।

শুক্রবার দুপুরে র‌্যাব-৫ এর সদর দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে অধিনায়ক লে. কর্নেল রিয়াজ শাহরিয়ার এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- মহানগরীর মতিহার থানাধীন কাপাশিয়া পাহাড়পুর এলাকার আব্দুল মতিনের ছেলে আতিক, তার সহযোগী চর কাজলা এলাকায় ঝড়ু’র ছেলে শাহীন ও ধরমপুর পূর্বপাড়া এলাকার শহিদুল। 

র‌্যাব-৫ জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব জানতে পারে যে, রাজশাহীতে একটি বড় অস্ত্রের চালান সীমান্তবর্তী চর এলাকা হতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী এলাকায় এসেছে। এ তথ্য পাওয়ার সাথে সাথে র‌্যাব-৫ এর সিপিএসসি টিম তাদের গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করে।

এর ধারাবাহিকতায় সিপিএসসির একটি চৌকস দল কাপাশিয়া পাহাড়পুর এলাকায় চিহ্নিত সন্ত্রাসী দলের সক্রীয় সদস্য আতিকের বাড়িতে অপারেশন পরিচালনা করে এবং সন্ত্রাসী আতিককে গ্রেপ্তার করতে সক্ষম হয়। আতিক অবৈধ অস্ত্রগুলো তার মুরগীর খামারের পার্শ্বে একটি ছোট ঘরে রেখেছিল।

উক্ত ঘরটির ভেতর দিক দিয়ে কালো কাপড় দিয়ে ঢাকা ছিল। পরে আসামি নিজের হাতে চারটি বিদেশি রিভলবার, তিনটি বিদেশি পিস্তল, চারটি ম্যাগজিন, আটটি রাউন্ড তাজা গুলি, চার রাউন্ড গুলির খোসা, একটি কেজি ১০০ গ্রাম গান পাউডারসহ অস্ত্রগুলো বের করে দেন। একই সাথে তার মুরগীর খামারে রাখা ককটেল বানানোর বিভিন্ন উপকরণগুলোও বের করে দেয়।

(ঢাকাটাইমস/৭অক্টোবর/এসএ)