নোয়াখালীতে যুবককে ছুরিকাঘাতে হত্যা

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১১ অক্টোবর ২০২২, ১১:০৬ | প্রকাশিত : ১১ অক্টোবর ২০২২, ০৯:০২

নোয়াখালী পৌর শহরের মাইজদী বাজার আনসার ক্যাম্প সংলগ্ন সড়কে কামরুল হাসান জোবায়ের (১৮) নামের এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। ঘটনায় অভিযুক্ত রাকিব ও জিজ্ঞাসাবাদের জন্য আরও একজনকে পুলিশ তাৎক্ষণিক আটক করেছে।

সোমবার রাত ৯টার দিকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে জোবায়েরের মৃত্যু হয়। এর আগে ওইদিন সন্ধ্যায় পৌরসভার ২নং ওয়ার্ডের এতিমখানা সড়কে এ ঘটনা ঘটে।

নিহত জোবায়ের বেগমগঞ্জ উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের আলাদি নগর গ্রামের কামাল উদ্দিনের ছেলে। সে নোয়াখালী আইডিয়াল পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিংয়ের সিভিল টেকনোলজি বিভাগের প্রথম বর্ষের ছাত্র। দুই ভাই এক বোনের মধ্যে জোবায়ের দ্বিতীয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার বিকেলে বাসার পার্শ্ববর্তী একটি মাঠে খেলাকে কেন্দ্র করে স্থানীয় রাকিব নামের এক যুবকের সঙ্গে বাকবিতণ্ডা হয় জোবায়েরের। পরে এ ঘটনার জেরে রাকিব তার লোকজন নিয়ে জোবায়েরকে মারধর করলে বিষয়টি স্থানীয় লোকজন সমাধান করে দেন। বিষয়টি সমাধানের পর বাসায় যাওয়ার সময় রাকিবের ভাই জোবায়েরকে উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালাগালি করলে তার প্রতিবাদ করে বাসায় চলে যায় জোবায়ের।

মাগরিবের নামাজের আজানের পর লাদেন নামের একজনের কল পেয়ে বাসা থেকে বের হয়ে যায় জোবায়ের। বাসার সামনের মোড়ে গেলে রাকিবসহ তার তিন ভাই লোকজন নিয়ে জোবায়েরের ওপর হামলা চালিয়ে তাকে প্রথমে পিটিয়ে ও পরে তার তলপেটে ছুরি দিয়ে এলোপাতাড়ি জখম করে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে ও পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসকরা জোবায়েরকে মৃত ঘোষণা করেন। বর্তমানে তার মৃতদেহ কুমিল্লা মেডিকেলের মর্গে রয়েছে।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, ঘটনায় প্রধান অভিযুক্ত রাকিবকে আটক করা হয়েছে। এছাড়াও জিজ্ঞাসাবাদের জন্য আরও একজনকে পুলিশ হেফাজতে আনা হয়েছে। ঘটনায় জড়িত সকল আসামিকে গ্রেপ্তারে অভিযান চলছে।

(ঢাকাটাইমস/১১অক্টোবর/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :