চুয়াডাঙ্গায় গাঁজাসহ আটক মিরাজের কারাদণ্ড

প্রকাশ | ১১ অক্টোবর ২০২২, ১৬:৩১

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস

চুয়াডাঙ্গায় মিরাজ হোসেন (১৯) নামের এক ইজিবাইক চালককে গাঁজাসহ আটক করা হয়েছে। চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শামীম ভুইয়ার নেতৃত্বে বুধবার বেলা সাড়ে ১১টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল চত্বরে অভিযান চালিয়ে তাকে আটক করে সদর থানা পুলিশ। এ সময় মিরাজ হোসেনের কাছ থেকে গাঁজা উদ্ধার করা। ভ্রাম্যমাণ আদালতে মিরাজ হোসেনকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

সাজাপ্রাপ্ত মিরাজ হোসেন চুয়াডাঙ্গা পৌর এলাকার ফার্ম পাড়ার রাকিব হোসেনের ছেলে।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, বুধবার বেলা সাড়ে ১১টার দিকেচুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শামীম ভুইয়ার নেতৃত্বে সদর থানার এসআই হাসানুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল চত্বরে অভিযান চালিয়ে মিরাজ হোসেন নামের এক ইজিবাইক চালককে আটক করে। এ সময় মিরাজ হোসেনের দেহে তল্লাশি চালিয়ে এক পুড়িয়া গাঁজা উদ্ধার করা হয়।

পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট শামীম ভুইয়া ভ্রাম্যমাণ আদালতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (১) সারণীর ২১ ধারায় মিরাজ হোসেনকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

সাজাপ্রাপ্ত মিরাজ হোসেনে জেলা কারাগারে পাঠানো হয়েছে। ভ্রাম্যমাণ আদালতের বেঞ্চসহকারী ছিলেন সোবহান আলী এবং নিরাপত্তার দায়িত্বে ছিল সদর থানা পুলিশের একটি টিম।

(ঢাকাটাইমস/১১অক্টোবর/এআর)