বজ্রপাত: ঝিনাইদহে এক নারী ও শেরপুরে কৃষকের মৃত্যু

ঝিনাইদহ ও শেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১২ অক্টোবর ২০২২, ১৬:২৭ | প্রকাশিত : ১২ অক্টোবর ২০২২, ১৪:৫৮

বজ্রপাতে ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে মধুমালা খাতুন (৪৫) নামে এক নারী এবং শেরপুরের ঝিনাইগাতীতে সুভাষ ঘাগড়া (৫৫) নামে এক আদিবাসী কৃষকের মৃত্যু হয়েছে।

বুধবার দুপুরে উপজেলার হরিশপুর গ্রামে নিজ বাড়িতে কাজ করার সময় বজ্রপাতে মধুমালা মারা যান। এছাড়া একইদিন সকাল ৯টার দিকে গরুর জন্য ঘাস কাটতে গিয়ে মারা যান সুভাষ ঘাগড়া।

নিহত মধুমালা হরিণাকুণ্ডু উপজেলার জোড়াদহ ইউনিয়নের হরিশপুর গ্রামের মকছেদ আলীর স্ত্রী। এছাড়া শেরপুরের ঝিনাইগাতীতে নিহত কৃষক সুভাষ ঘাগড়া ওই গ্রামের মৃত খাইশা সাংমার ছেলে।

শেরপুরের হরিশপুর গ্রামের আলীমুদ্দীন জানান, দুপুরে নিজ বাড়ির উঠানে কাজ করছিলেন মধুমালা। এ সময় প্রচণ্ড বৃষ্টি শুরু হয়। তখন হঠাৎ বজ্রপাত হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

হরিণাকুণ্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম জানান, দুপুরে ওই নারী তার নিজ বাড়িতে কাজ করছিলেন। এ সময় বজ্রপাত হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

অপরদিকে শেরপুরের ঝিনাইগাতীতে কৃষক সুভাষ ঘাগড়া বুধবার সকালে মেঘলা আকাশ আর হালকা বৃষ্টি উপেক্ষা করে গরুর জন্য ঘাস কাটতে যান। এসময় হঠাৎ বজ্রপাতের ঘটনা ঘটলে সুভাষ মারাত্মকভাবে আহত হয়ে ঘটনাস্থলেই মৃত্যু বরণ করেন।

পরে নিহতের পরিবার ও প্রতিবেশীরা তাকে মৃত অবস্থায় উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। খবর পেয়ে ঝিনাইগাতী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল আলম ভূইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

(ঢাকাটাইমস/১২অক্টোবর/এআর)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :