মুন্সীগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে মার্কেটে কাভার্ডভ্যান, আহত ৫

মুন্সীগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ অক্টোবর ২০২২, ২১:১১

মুন্সিগঞ্জের গজারিয়ায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের মার্কেটের ভেতরে ঢুকে উল্টে গেছে একটি কাভার্ডভ্যান। এতে গাড়িচালক-হেলপারসহ কমপক্ষে-৫ আহত হয়েছে।

রবিবার রাত ৭টার দিকে গজারিয়া উপজেলার ভবেরচর বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় কাভার্ডভ্যানে থেকে চালক মো. আলামিন (২৩), হেলপার নূরনবীকে (২২) উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স হাসপাতালে প্রেরণ করেছে ফায়ার সার্ভিস। বাকিরা স্থানীয় ভাবে চিকিৎসা নিয়েছে।

গজারিয়া ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নিলফামারীর থেকে চাউল বোঝাই কাভার্ডভ্যানটি চট্টগ্রামের বারো আউলিয়া এলাকার অভিমুখে যাচ্ছিল। পথে গজারিয়া উপজেলার ভবেরচর এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে কাভার্ডভ্যানটি পাশে মার্কেট ঢুকে প্রবেশমুখে ধাক্কা খেয়ে উল্টেযায়। এতে দুমড়েমুচড়ে যায় গাড়ির সামনের অংশ। গাড়ির ভেতরেই আহত অবস্থায় আটকা পরে ট্রাকচালক ও হেলপার। এ সময় দৌড়ে বাঁচতে গিয়ে আহত হয় আরো ৩-৪জন।

গজারিয়া ফায়ার সার্ভিসের সাব-স্টেশন অফিসার ইসরাফিল হোসেন জানান, খবর পেয়ে দ্রুত তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে। চালক হেলপার দুজন আপন ভাই। তাদের বাড়ি যশোর। দুর্ঘটনা কবলিত গাড়িটি ঘটনাস্থল থেকে সরানো হচ্ছে। জনবহল স্থান হলেও দুর্ঘটনার সময় তেমন লোকজন না থাকায় বড় দুর্ঘটনা থেকে রক্ষা পাওয়া গেছে।

(ঢাকাটাইমস/১৬অক্টোবর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :