দেখুন আজকের ভাগ্যলিপি

প্রকাশ | ১৭ অক্টোবর ২০২২, ০৮:০১

ফিচার ডেস্ক, ঢাকাটাইমস

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি তুলা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: শুক্র ও শনি। ১৭ তারিখে জন্ম হবার কারনে আপনার ওপর শনির প্রভাব প্রবল।

আপনার শুভ সংখ্যাঃ ৮,১৭,২৬।

আপনার শুভ বর্ণঃ নীল  ও সাদা।

 শুভ গ্রহ ও বারঃ শুক্র ও শনি।

শুভ রত্নঃ হীরা ও নীলা।

আজকের দিনের শুভ রংঃ আজ নীল ও সাদা বর্ণের পোশাক সৌভাগ্য বয়ে আনতে পারে।

মেষ রাশি (২১ মার্চ - ২০এপ্রিল)ঃ ব্যস্ত সময়সূচি সত্ত্বেও স্বাস্থ্য ভালো থাকবে। যাঁরা চাকরির অপেক্ষায় রয়েছেন তাঁদের জন্য ভালো খবর আসতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল - ২০ মে) ঃ ভাই বা বোনের সাহায্য থেকে সুবিধা পেতে পারেন। কর্মক্ষেত্রে কিছু কাজ খারাপ হওয়ার কারণে আজকে আপনি বিরক্ত থাকতে পারেন।

মিথুন রাশি (২১ মে - ২০ জুন) ঃ আজকে ভাল অর্থ উপার্জন করবেন, কিন্তু খরচ বৃদ্ধির ফলে আপনার সঞ্চয় করা কঠিন হবে। আপনার উচ্চ ক্ষমতার সদ্ব্যবহারের চেষ্টা করুন।

কর্কট রাশি (২১ জুন - ২০ জুলাই) ঃ একজন বিশেষ বন্ধু কোনও জটিল সমস্যার সমাধান করে দিতে পারেন। অর্থ ক্ষেত্রে কিছু উদ্বেগ তৈরি হতে পারে। ধৈর্য্য ধরতে হবে।

সিংহ রাশি (২১জুলাই - ২১ আগস্ট) ঃ অত্যাধিক দুশ্চিন্তা এবং চাপ আপনার শারীরিক এবং মানসিক ক্ষতি করতে পারে। আপনার উচিত মানসিক স্বচ্ছতা রক্ষার জন্য বিভ্রান্তি এবং হতাশা এড়িয়ে চলা।

কন্যা রাশি (২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর) ঃ আর্থিক অবস্থা আজকে অনুকূল বলে মনে হচ্ছে না, এজন্যই আপনার অর্থ সঞ্চয় করা কঠিন হবে। পরিবার এবং বন্ধুদের সাথে আনন্দমুখর সময় কাটাতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর - ২১ অক্টোবর) ঃ আকস্মিক অর্থাগম আপনার তাৎক্ষণিক খরচের খেয়াল রাখবে। পরিবারের সদস্যদের সঙ্গে সমস্যা ভাগ করে নিলে খানিকটা হালকা বোধ করতে পারেন।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর - ২০ নভেম্বর) ঃ বিনোদন আপনাকে সপ্তাহব্যাপী জমে থাকা সমস্ত স্ট্রেস এবং ক্লান্তি থেকে মুক্তি দিতে পারে। আজ আপনি উপলব্ধি করতে পারবেন আপনার প্রণয়ী আপনাকে কতটা ভালবাসে।

ধনু রাশি (২১ নভেম্বর - ২০ ডিসেম্বর) ঃ আজ আপনার মায়ের পক্ষ থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। আপনার মামা বা মাতামহের পক্ষে আপনাকে আর্থিকভাবে সহায়তা করা সম্ভব।

মকর রাশি (২১ ডিসেম্বর - ২০ জানুয়ারি) ঃ ভবিষ্যতকে সমৃদ্ধ করতে অতীতে আপনি যে সমস্ত অর্থ বিনিয়োগ করেছিলেন আজ তার ফল পেতে পারেন। আজ আপনার প্রত্যয় বাড়বে এবং উন্নতি নিশ্চিত।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি) ঃ আপনার ব্যক্তিত্ব আজ একটি সুগন্ধি মত কাজ করবে। অভিজ্ঞ কারও সঙ্গে পরামর্শ না করে আজ আপনার অর্থ বিনিয়োগ করা উচিত নয়।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ) ঃ ঘরের উত্তেজনা আপনাকে ক্রুদ্ধ করবে। সেগুলি চেপে রাখা কেবলমাত্র শারীরিক সমস্যা বাড়াবে। কাজে মনোযোগ দিন।

( ঢাকাটাইমস/১৭ অক্টোবর/টিটি)