জুট মিলস করপোরেশনের চেয়ারম্যান ও শিশু একাডেমির ডিজিকে বদলি

প্রকাশ | ১৮ অক্টোবর ২০২২, ১৮:০১ | আপডেট: ১৮ অক্টোবর ২০২২, ১৮:০৪

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

অতিরিক্ত সচিব পদমর্যাদার দুই কর্মকর্তাকে বদলি করা হয়েছে। সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

বদলি হওয়া কর্মকর্তাদের মধ্যে- বাংলাদেশ জুট মিলস করপোরেশন (বিজিএমসি) চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) মুহাম্মদ সালেহউদ্দিনকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা এবং বাংলাদেশ শিশু একাডেমির মহাপরিচালক (ডিজি) মো. শরিফুল ইসলামকে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের দায়িত্ব দেওয়া হয়েছে।

এ বছরের ১৬ ফেব্রুয়ারি বিজিএমসি চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পান মুহাম্মদ সালেহউদ্দিন। তার আগে তিনি ভূমি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হিসেবে দায়িত্ব পালন করেন।

এদিকে শিশু একাডেমির ডিজি হিসেবে শরিফুল ইসলামকে এবছরের ২৩ ফেব্রুয়ারি নিয়োগ দেয় সরকার। তিনি বিসিএস প্রশাসন ক্যাডারের ১৩তম ব্যাচের কর্মকর্তা। তার গ্রামের বাড়ি যশোরের চৌগাছার দক্ষিণ কয়ারপাড়ায়। শিশু একাডেমিতে ডিজি হিসেবে যোগ দেওয়ার আগে তিনি স্বাস্থ্যশিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগে অতিরিক্ত সচিব হিসেবে কর্মরত ছিলেন। ব্যক্তিগত জীবনে শরিফুল ইসলাম বিবাহিত। তাঁর স্ত্রী ইশরাত জাহান বর্তমানে হবিগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) হিসেবে কর্মরত আছেন।

(ঢাকাটাইমস/১৮অক্টোবর/এসএস/কেএম)