প্রবাসীর বসতঘরে দুর্বৃত্তের আগুন, মেয়ের পরে মারা গেলেন মা

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ অক্টোবর ২০২২, ১৯:০২

লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ মাগুরী গ্রামে প্রবাসী আনোয়ার হোসেনের বসতঘরে অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ স্ত্রী জোৎসনা বেগম শেখ হাসিনা জাতীয় বার্ন হাসপাতালে ৮ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে বুধবার বিকালে মারা গেছেন। একই হাসপাতালে তাদের সাড়ে ৫ বছরের শিশু পুত্র পুত্র রুপন চিকিৎসাধীন রয়েছে। এ আগুনে ঘটনাস্থলেই প্রবাসী আনোয়ার হোসেনের অন্তঃসত্ত্বা মেয়ে অনিকা সুলতানা পুড়ে ছাই হয়ে গেছে।

গত ১১ অক্টোবর রাত ২টার দিকে অজ্ঞাত দুর্বৃত্তরা পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এতে ঘরে ঘুমিয়ে থাকা আনোয়ার হোসেনের বিবাহিত মেয়ে ও স্থানীয় গোপালপুর দ্বারিকা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী অন্তঃস্বত্ত্বা অনিকা সুলতানা (১৭) আগুনে পুড়ে ঘটনাস্থলেই ছাই হয়ে যায়।

দগ্ধ আনোয়ার হোসেনের স্ত্রী জোৎসনা বেগম (৪০) ও ছোট ছেলে রুপন (৫)কে উদ্ধার করে সদর হাসপাতালে প্রেরণ করার পর চিকিৎসকরা তাদের আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় শেখ হাসিনা বার্ন হসপিটালে পাঠান।

এ ঘটনায় প্রবাসী আনোয়ার হোসেনের ভাই বাচ্ছু অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে চন্দ্রগঞ্জ থানায় একটি মামলা করেছেন।

পুলিশ ঘটনার সাথে জড়িত সন্দেহে মুদী ব্যবসায়ী রতন ও তার বন্ধু রাজারাম ঘোষ গ্রামের শুভকে আটক করে জেলহাজতে প্রেরণ করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বিয়ের পর রতনের সাথে তার স্বামী রতনের বণিবনা না হওয়ায় অনিকা তিন মাস ধরে পিত্রালয়ে বসবাস করে আসছিল।

মামলার তদন্ত কর্মকর্তা চন্দ্রগঞ্জ থানার দত্তপাড়া তদন্ত কেন্দ্রের এসআই আলহাজ্ব উদ্দিন জানান, আটক দুজনকে রিমান্ডে নেওয়ার জন্য আবেদন করা হয়েছে। আবেদনটি শুনানির জন্য রয়েছে।

(ঢাকাটাইমস/১৯অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :