লক্ষ্মীপুরে সাংবাদিকের ভাইয়ের ওপর কিশোর গ্যাংয়ের হামলা, আটক ২

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ অক্টোবর ২০২২, ১৭:৫৩

লক্ষ্মীপুর সদর উপজেলার জকসিন বাজারে কিশোর গ্যাং সদস্যদের হামলায় রওশন জাহান ইস্টান মেডিকেল কলেজ হাসপাতালের হিসাব রক্ষক আবুল হাসান সোহেল নামে এক ব্যক্তি আহত হয়েছেন।

বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে।

এ সময় হামলাকারীরা তার মোবাইল ও মানিব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। আহত আবুল হাসান সোহেল ইনডিপেন্ডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি সাংবাদিক আব্বাছ হোসেনের ছোট ভাই। তিনি উপজেলার যাদৈয়া গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

স্থানীয়রা আহত সোহেলকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেছেন। এ ঘটনায় জড়িত জিহাদ হোসেন ও কামাল হোসেন নামে দুইজনকে গলধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আবুল হাসান সোহেল সকালে সদর উপজেলার মাগুরীতে নিজ কর্মস্থল রওশন জাহান ইস্টান মেডিকেল কলেজ হাসপাতালে যাচ্ছিলেন । এ সময় জকসিন বাজারে সিএনজি অটোরিকশার জ্যাম লেগেছিল। এক পর্যায়ে আবুল হাসান সোহেল সিএনজি থেকে নেমে অন্য সিএনজিগুলোকে সাইটে দাঁড়াতে বলে। এর জের ধরে বখাটে কিশোর গ্যাং সদস্য জিহাদ হোসেনের নেতৃত্বে কয়েকজন তার ওপর অতর্কিত হামলা চালিয়ে আহত করে। পরে তার ব্যবহৃত মোবাইল ও মানিব্যাগ নিয়ে যায় তারা।

এক পর্যায়ে বাজারের ব্যবসায়ীরা বখাটে জিহাদ হোসেন ও কামাল হোসেনকে আটক করে গলধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

অভিযোগ রয়েছে, কিশোর গ্যাং সদস্য জিহাদ হোসেন প্রায় এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলা ও সংঘর্ষে জড়িয়ে পড়ে। কথায় কথায় মানুষদের মারধর করার অভিযোগও রয়েছে মাদকাসক্ত এই কিশোরের বিরুদ্ধে।

এ ঘটনায় একইদিন দুপুরে আহত আবুল হাসান সোহেলের বড় ভাই সাংবাদিক আব্বাছ হোসেন বাদী হয়ে সদর থানায় হত্যা চেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করেন। মামলায় আটককৃত জিহাদ হোসেন ও কামাল হোসেন ছাড়াও আরো ৫জনকে অজ্ঞাত আসামি করা হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসলেহ উদ্দিন জানান, হামলার ঘটনা শুনে পুলিশ পাঠনো হয়েছে। জিহাদ হোসেন ও কামাল হোসেন নামে দুইজনকে আটক করা হয়। এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

( ঢাকাটাইমস/২০অক্টোবর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :