চুয়াডাঙ্গায় বাকপ্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগ

প্রকাশ | ২২ অক্টোবর ২০২২, ০৯:৩২

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস

চুয়াডাঙ্গার দামুড়হুদায় এক বাকপ্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগ করা হয়েছে। শুক্রবার রাতে ডাক্তারী পরীক্ষার জন্য রক্তাক্ত অবস্থায় ওই শিশুকে জেলা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। 

এর আগে ওই দিন সন্ধায় উপজেলার সদর ইউনিয়নের এ ঘটনা ঘটে। 

শিশুটির পরিবারের অভিযোগ, একই এলাকার পশ্চিমপাড়ার প্রয়াত তালেব আলী তেলার ছেলে সাইদুর রহমান পটল সাপ খেলা দেখানোর কথা বলে একটি ঝোপের ভেতর নিয়ে তাকে ধর্ষণ করে।

এদিকে ওই ঘটনার পরপর থেকেই অভিযুক্ত সাইদুর রহমান গা ঢাকা দিয়েছেন। 

জেলা সদর হাসপাতালে ওই শিশুর মা অভিযোগ করে বলেন, আমার মেয়ে শুনতে এবং কথা বলতে পারেনা। বিকেলে বাড়ির পাশে তার খালাতো বোনের সঙ্গে খেলছিল। সন্ধার আগে আমার মেয়েকে সাপ খেলা দেখাবে বলে ইশারা করে পাশের ঝোপের মধ্যে নিয়ে যায়। মেয়ে বাড়িতে এসে ছটফট করতে থাকে। আমি জিজ্ঞাসা করলে সে ইশারা ইঙ্গিত করলে আমি বিষয়টি বুঝতে পারি। আমি সাইদুর রহমান পটলের বিচার চাই। 

চুয়াডাঙ্গা সদর হাসপাতালেরে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আব্দুল কাদের বলেন, ধষণের অভিযোগে বাকপ্রতিবন্ধী একটি  শিশুটিকে হাসপাতালে আনা হয়। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে গাইনি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। আগামীকাল একজন গাইনি বিশেষজ্ঞ চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করবেন।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহেদ বলেন, ঘটনা শুনেছি, তবে এখনও কেউ কোনো অভিযোগ করেনি। তারপরও অভিযুক্তকেতে ধরতে আমাদের অভিযান অব্যাহত রেখেছি। অভিযুক্ত সাইদুর রহমান পটল পালিয়ে গেছে।

(ঢাকাটাইমস/২২অক্টোবর/এসএম)