নোয়াখালীতে আগ্নেয়াস্ত্র-ইয়াবাসহ গ্রেপ্তার ২

প্রকাশ | ২৩ অক্টোবর ২০২২, ১৫:৫৮

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস

নোয়াখালীর সদর উপজেলার চরমটুয়া ইউনিয়নে অভিযান চালিয়ে মনির হোসেন (২৪) ও মো. রিয়াজ (২৫) নামে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি পাইপগান, ১০টি দেশীয় অস্ত্র ও ৬০ পিস ইয়াবা জব্দ করা হয়।

রবিবার দুপুরে গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করে বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো  হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- সদর উপজেলার চরমটুয়া গ্রামের বেলাল হোসেনের ছেলে মনির হোসেন ও একই ইউনিয়নের সূর্যনারায়ণবহর গ্রামের লেদু বেপারীর ছেলে মো. রিয়াজ। 

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দিবাগত রাত ৩টার দিকে সূর্যনারায়ণবহর গ্রামের আব্দুস শহীদ নামের এক ব্যক্তির বসত ঘরে অভিযান চালায় পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যায় বাড়ির মালিক শহীদ। পরে তার বসত ঘর থেকে মনির ও রিয়াজকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ওই ঘরের একটি কক্ষ থেকে একটি পাইপগান, ১০টি দেশীয় অস্ত্র ও ৬০পিস ইয়াবা জব্দ করা হয়।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা দায়ের করে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। পলাতক শহীদকে গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

(ঢাকাটাইমস/২৩অক্টোবর/এসএ)