‘১০ ডিসেম্বরের পর খালেদার কথায় বিএনপি চলবে কিনা সন্দেহ আছে’

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ অক্টোবর ২০২২, ২১:৪৬

‘আর মাত্র কয়েকটা দিন বাকি। আগামী ১০ তারিখের পর নাকি খালেদা জিয়ার কথায় বাংলাদেশ চলবে। আমরা কয়েকটা দিন অপেক্ষা করছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দয়ায় যে জেলের পরিবর্তে বাসায় আছে। তার কথায় নাকি প্রশাসনসহ সব চলবে। বলারও তো একটা সীমা থাকে। এই ধরনের কথা বলে মানুষের মাঝে বিভ্রান্তি সৃষ্টি করেছে বিএনপি। ১০ তারিখের পরে সরকার চলবে তো দূরের কথা, বিএনপি ১০ তারিখের পরে তাদের কথা মতো চলবে কি না সেটাই সন্দেহ আছে। ছেলের কথায় চলবে নাকি মায়ের কথায় চলবে সেটা দেখার জন্য ১০ তারিখ পর্যন্ত অপেক্ষা করতে হবে।’

শনিবার দুপুরে মাদারীপুরের শিবচর উপজেলার রিজিয়া বেগম মহিলা কলেজের বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধা কর্নার উদ্বোধন শেষে শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী।

এরপর তিনি ঘূর্ণিঝড় সিত্রাংয়ে ক্ষতিগ্রস্তদের মাঝে টিন ও নগদ অর্থ বিতরণ করাসহ কয়েকটি বিদ্যালয়ের ভবন উদ্বোধন করেন।

জাতীয় পার্টির টানাপোড়ন নিয়ে চিফ হুইপ বলেন, রবিবার সংসদ বসবে। জাতীয় পার্টিতে ভাবি-দেবরের গণ্ডগোল চলছে। এক চেয়ার নিয়ে গণ্ডগোল শুরু করছে। ওই চেয়ারে কাল ভাবি বসবে না দেবর বসবে? এটা হলো ১৯৮৬ সালে যে পাপ করছিল, ১৯৮৮ সালে যে অন্যায় করছিল। ট্রাক চাপা দিয়ে ছাত্র মারছিল তার ফল। সেই পাপ কখনো বাপেরে ছাড়ে না।

চিফ হুইপ আরো বলেন, এরশাদ সাহেবের পাপ তার দলের মধ্যে এসে গেছে। এমন অবস্থায় গেছে এতদিন আওয়ামী লীগের সাথে জোটে থেকে একটা জায়গা ছিল, বিরোধী দলে ছিল। এবার এমন অবস্থা শুরু করছে এরশাদের ভাই শেষ প্যারাকটা মেরে দিচ্ছে। আগামী নির্বাচনে হ্যারিকেন দিয়ে জাতীয় পার্টি খুঁজতে হবে। আওয়ামী লীগের দয়ায় কিছু আসনে সংসদে আসার সুযোগ হয়েছে।

এসময় মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, জেলা পরিষদ চেয়ারম্যান মুনির চৌধুরী, শিবচর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ. লতিফ মোল্লা, পৌর মেয়র মো. আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিবুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি শাজাহান মোল্লা, সাধারণ সম্পাদক মো. সেলিম প্রমুখ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৯অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

জিয়াউর রহমান উগ্র-সাম্প্রদায়িক গোষ্ঠীকে রাজনীতিতে প্রতিষ্ঠিত করে: ওবায়দুল কাদের

রুহুল আমিন হাওলাদারের বড় ভাই সুলতান আহমেদ মারা গেছেন

গণতন্ত্রের ন্যায়সঙ্গত আন্দোলনে আমরা বিজয়ী হবো: মির্জা ফখরুল

বাসায় মেডিকেল বোর্ডের পর্যবেক্ষণে থাকবেন খালেদা জিয়া

বঙ্গবন্ধু বাঙালি জাতির প্রেরণার উৎস: প্রতিমন্ত্রী শফিকুর রহমান

স্বাধীনভাবে কথা বলার সুযোগ নেই: মির্জা আব্বাস

খালেদা জিয়াকে হাসপাতালে নেওয়া হচ্ছে

জামায়াত পরাশক্তির ওপর নির্ভর করে না: রফিকুল ইসলাম

একাত্তরে আওয়ামী লীগের কেউ প্রত্যক্ষ যুদ্ধ করেননি: রিজভী

দেশে গণতান্ত্রিক আদর্শ বাস্তবায়নের প্রধান প্রতিবন্ধক বিএনপি: কাদের

এই বিভাগের সব খবর

শিরোনাম :