চুয়াডাঙ্গায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০৩ নভেম্বর ২০২২, ১১:০৭ | প্রকাশিত : ০৩ নভেম্বর ২০২২, ০৮:৫৮

চুয়াডাঙ্গায় মোটরসাইকেলের ধাক্কায় রহিমা খাতুন (৬৫) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল ৭টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এর আগে বুধবার রাতে বাড়ির সামনে রাস্তা পার হওয়ার সময় দ্রুতগতির একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে আহত হন রহিমা খাতুন। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় সকালে মারা যান তিনি।

নিহত রহিমা খাতুন চুয়াডাঙ্গা জেলার দর্শনার রামনগর গ্রামের তালতলা পাড়ার মৃত জয়নাল মন্ডলের স্ত্রী।

ওই ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেল চালক নাটোর জেলার লালপুর মহরগয়া কয়লারচর এলাকার জাবেদ আলীর ছেলে হৃদয় (৪০) ও তার শ্যালক দর্শনার আকন্দবাড়িয়া রায়পাড়ার মৃত আফসার আলীর ছেলে জাহিদুল ইসলাম (২৮)। আহতদের চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

নিহতের পরিবারের সদস্যরা জানান, বুধবার রাত ৮টার দিকে বাড়ির সামনে রাস্তা পার হয়ে প্রতিবেশীর বাড়িতে যাচ্ছিলেন রহিমা খাতুন। এসময় দ্রুতগতির একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে পাকা রাস্তায় ছিটকে পড়ে আহত হন রহিমা খাতুন। খবর পেয়ে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। ওই ঘটনায় মোটরসাইকেল চালক হৃদয় ও তার শ্যালক জাহিদুল ইসলাম আহত হয়েছেন। তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মোস্তাফিজুর রহমান বলেন, রহিমা খাতুনের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাতপ্রাপ্ত হয়েছিলেন। তার অবস্থা আশঙ্কাজনক ছিল। আজ সকালে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম লুৎফুল কবীর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন। নিহতের মরদেহ সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

(ঢাকা টাইমস/০৩নভেম্বর/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :