নোয়াখালীতে দুপক্ষের বিরোধ মীমাংসা করতে গিয়ে বৃদ্ধা খুন, আটক ২

নোয়াখালী প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৪ নভেম্বর ২০২২, ০৮:৩৫

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার বুড়িরচর ইউনিয়নে জমি নিয়ে দুপক্ষের মধ্যে চলমান বিরোধ মীমাংসা করতে গিয়ে এক পক্ষের হামলায় নিহত হয়েছেন হাশেম মাঝি (৫৫) নামের এক ব্যক্তি। এ ঘটনায় জড়িত থাকায় শরীফ উদ্দিন ও জুয়েল নামে দুজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মারা যান হাশেম মাঝি। নিহত হাশেম মাঝি রেহানিয়া এলাকার আলী আজ্জমের ছেলে।

আটককৃতরা হলেন, সাগরিয়া গ্রামের বাহার উদ্দিনের ছেলে শরীফ উদ্দিন ও রেহানিয়া গ্রামের আলা উদ্দিনের ছেলে জুয়েল।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুড়িরচর ইউনিয়নের রেহানিয়া গ্রামের হানিফের ছেলে হোসেন ও সাগরের সঙ্গে জমি নিয়ে একই এলাকার মোতালেবের ছেলে ফয়েজ উদ্দিনের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এসব ঘটনা নিয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় স্থানীয় রহমতপুর বাজারে বসেন উভয় পক্ষ।

এসময় বিষয়টি সমাধান করতে গিয়ে হাশেম মাঝি ফয়েজের পক্ষ নিয়েছেন অভিযোগ এনে তার ওপর হামলা চালায় হোসেন, সাগর, জুয়েল, বাহার ও শরীফ সহ কয়েকজন। হামলাকারীরা লোহার রড দিয়ে হাশেম মাঝিকে এলোপাতাড়ি পিটিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন অংশে জখম করে। পরে স্থানীয় লোকজন মমূর্ষ অবস্থায় হাশেম মাঝিকে উদ্ধার করে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন জানান, ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হবে। তাৎক্ষণিক অভিযান চালিয়ে ঘটনায় জড়িত থাকা সন্দেহে দুজনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

(ঢাকা টাইমস/০৪নভেম্বর/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :