চুয়াডাঙ্গায় গাছের সঙ্গে ট্রাকের ধাক্কা, ৭টি গরুসহ দুজনের মৃত্যু

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০৪ নভেম্বর ২০২২, ০৯:২০ | প্রকাশিত : ০৪ নভেম্বর ২০২২, ০৯:১৭

চুয়াডাঙ্গায় গরু বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কায় ৭টি গরুসহ দুজনের মৃত্যু হয়েছে।

শুক্রবার ভোরে চুয়াডাঙ্গা-মেহেরপুর আঞ্চলিক মহাসড়কের আলুকদিয়া বিশ্বাস ফিলিং স্টেশনের কাছে এ দুর্ঘটনা ঘটে।

এতে ট্রাকের উপর ও ভেতরে থাকা চারজনের মধ্যে দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো দুজন। তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এসময় ট্রাকে থাকা ১৯টি গরুর মধ্যে ঘটনাস্থলেই ৭টি গরুর মৃত্যু হয়েছে।

নিহতরা হলেন, মেহেরপুর জেলার রায়পুর গ্রামের লুৎফর রহমানের ছেলে আশরাফুল হক (৫০) ও একই জেলার বাসস্ট্যান্ডপাড়ার হারুন উর রশিদের ছেলে মনির হোসেন (৪৫)।

আহতরা হলেন, একই জেলার রায়পুর গ্রামের নিজাম শেখের ছেলে কালাম হোসেন (৪০) ও শহরের খন্দকারপাড়ার জহির উদ্দীনের ছেলে মিনারুল ইসলাম (৪১)।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীদের যৌথ উদ্যোগে ট্রাকের ইঞ্জিনের আংশিক অংশ কেটে জীবিত অবস্থায় তিনজনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠায় হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় মনির হোসেন নামে একজনের মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিস ও সিভিল ডিভেন্সের উপ-সহকারী পরিচালক মো. রফিকুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ট্রাকের আংশিক অংশ কেটে একজনের মরদেহ উদ্ধার করা হয়। তিনজনকে জীবিত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়। ট্রাকে ১৯টি গরুর মধ্যে ৭টি গরু ঘটনাস্থলেই মারা গেছে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মো. লিয়ন বলেন, হাসপাতালে আসার আগেই আশরাফুলের মৃত্যু হয়েছে। আহত ৩ জনের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় মনির হোসেনের মৃত্যু হয়। বাকি দুজনকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাদের অবস্থা আশঙ্কামুক্ত।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান বলেন, দুর্ঘটনায় ট্রাকের সামনের অংশ দুমড়ে-মুচড়ে গেছে। পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ট্রাকের সামনের অংশ কেটে আটকে পড়া চালকসহ ৩ জনকে জীবিত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেয়। এই ঘটনায় দুজন নিহত হয়েছে। আহত দুজনকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। ট্রাকে থাকা গরুগুলোর মধ্যে ৭টি গরু ঘটনাস্থলেই মারা গেছে।

নিহতদের মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন।

(ঢাকা টাইমস/০৪নভেম্বর/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :