মা-বাবার সঙ্গে অভিমান করে বেরিয়ে পড়া কিশোরীকে ধর্ষণ, আটক ২

নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার
 | প্রকাশিত : ০৫ নভেম্বর ২০২২, ২২:৫৯

মা-বাবার সঙ্গে অভিমান করে নিজ বাড়ি থেকে বেরিয়ে পড়া এক কিশোরী লাগাতার ধর্ষিত হয়েছে। শনিবার এই ঘটনায় কিশোরীর বাবা বাদী হয়ে কমলগঞ্জ থানায় মামলা দায়ের করেন। এই ঘটনায় অভিযুক্ত দুইজনকে আটক করা হয়েছে।

পুলিশ জানায়, সিলেটের জৈন্তাপুর থেকে গত রবিবার অভিমান করে এক কিশোরী কমলগঞ্জে নানা বাড়িতে আসার উদ্দেশে বেরিয়ে কমলগঞ্জ উপজেলায় আসে। এখানে আসার পর উত্তরভাগ গ্রামের মোহন মিয়া ও রাজ্জাক বক্স নামের দুই যুবক নানা বাড়ি পৌঁছে দেওয়ার নামে কিশোরীকে সিএনজি অটোরিকশায় উঠিয়ে নিয়ে যায়। তারা একটি বাড়িতে আটকে রেখে তাকে রাতভর ধর্ষণ করে । পরে শ্রীমঙ্গলের একটি বাসায় আটক করে রাখে ।

এদিকে শ্রীমঙ্গল থানা পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে ৪ নভেম্বর শুক্রবার রাতে শ্রীমঙ্গল শহরের ভানুগাছ রোড মায়াবী গেস্ট হাউজের মালিক মাহবুবুর রহমানের বাসা থেকে কিশোরীকে উদ্ধার করে।

এ সময় অভিযুক্ত কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের উত্তরভাগ গ্রামের মৃত ইউসুফ মিয়ার ছেলে মোহন মিয়া (২৪) ও সুলতান বক্সের ছেলে রাজ্জাক বক্সকে (২২) আটক করা হয়।

কমলগঞ্জ থানা পুলিশের অফিসার ইনচার্জ(ওসি) সঞ্জয় চক্রবর্তী ঘটনায় সত্যতা নিশ্চিত করে ঢাকা টাইমসকে বলেন, মেয়েটি অভিমান করে এসেছিল। এই সুযোগে সিএনজি চালক ও তার সহযোগী সুযোগ নেয়। মেয়ের বাবা বাদী হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। অভিযুক্তদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে। পাশাপাশি ডাক্তারি পরীক্ষার জন্য ভিকটিমকে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/৫নভেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :