চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ডায়রিয়া রোগীর মৃত্যু

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০৬ নভেম্বর ২০২২, ১১:১৫ | প্রকাশিত : ০৬ নভেম্বর ২০২২, ১১:১১

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ডায়রিয়া আক্রান্ত হয়ে রাবেয়া বেগম (৪৫) নামের এক রোগীর মৃত্যু হযেছে।

শনিবার রাত ১১ টার দিকে সদর হাসপাতালের ডায়রিয়া ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

রাবেয়া বেগম চুয়াডাঙ্গা সদর উপজেলার বেগমপুর ইউনিয়নের (দর্শনা থানার) আকুন্দবাড়িয়া ফার্মপাড়ার ফারুক হোসেনের স্ত্রী।

রাবেয়া বেগমের মৃত্যুর পর বিভিন্ন সমস্যা দেখিয়ে মহিলা মেডিসিন ওয়ার্ড থেকে ছাড়পত্র দেখানো হয়েছে। তবে তিনি ডায়রিয়া ওয়ার্ডে থেকে চিকিৎসা নিচ্ছিলেন এবং সেখানেই মারা গেছেন বলে তার পরিবারের সদস্যসহ সদর হাসপাতালের ডায়রিয়া ওয়ার্ডে কর্তব্যরতরা স্বীকার করেছেন।

শনিবার রাতে সরেজমিনে ডায়রিয়া ওয়ার্ডে খোঁজ নিয়ে জানা গেছে, রাবেয়া বেগম ডায়রিয়া ওয়ার্ডেই চিকিৎসাধীন ছিলেন এবং সেখানেই তিনি মারা যান। ডায়রিয়া ওয়ার্ডে কর্তব্যরত নার্স ও অন্যান্য রোগী ও তাদের স্বজনেরা বিষয়টি স্বীকার করেন।

রাবেয়া বেগমের ছেলে কানন বলেন, শনিবার সকাল থেকে আমার মায়ের পাতলা পায়খানা ও বমি হলে দুপুরে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাই। সেখানে চিকিৎসক তাকে ডায়রিয়া ওয়ার্ডে ভর্তি করেন।

তিনি আরও বলেন, আমার মাকে মহিলা মেডিসিন ওয়ার্ডে রেফার করার বিষয়টি চিকিৎসক বা অন্য কেউ আমাদের কিছুই বলেননি। আমরা তাকে ডায়রিয়া ওয়ার্ডে নিয়ে ভর্তি করি এবং সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১ টার দিকে মারা যান।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মো. লিয়ন বলেন, রাবেয়া বেগমের ডায়রিয়া ছাড়াও বিভিন্ন শারীরিক সমস্যা থাকার কারণে রাতে তাকে মহিলা মেডিসিন ওয়ার্ডে রেফার করা হয়। রাত ১১ টার দিকে মারা যান তিনি।

এ বিষয়ে চুয়াডাঙ্গার সিভিল সার্জন ডা. সাজ্জাৎ হাসান, সদর হাসপাতালের তত্ত্বাবাধায়ক ডা. আতাউর রহমান ও আবাসিক মেডিকেল অফিসার ডা. এএসএম ফাতেহ আকরামের মুঠোফোনে কল করলেও কেউই রিসিভ করেননি।

(ঢাকা টাইমস/০৬নভেম্বর/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :