উপসচিব হাসিনা বেগমের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৮ নভেম্বর ২০২২, ১৮:১০ | প্রকাশিত : ০৮ নভেম্বর ২০২২, ১৭:৩৪

সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সিসিএ কার্যালয়ের সাবেক উপ-নিয়ন্ত্রক, (উপসচিব বিসিএস ২২ তম ব্যাচ) (সাইবার অপরাধ ও নিরাপত্তা) হাসিনা বেগম আর নেই। মঙ্গলবার (৮ নভেম্বর) বেলা ১১টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

সিসিএ কার্যালয়ের পক্ষ থেকে হাসিনা বেগমের রূহের মাগফেরাত ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়েছে।

হাসিনা বেগমের মৃত্যুতে স্বেচ্ছাসেবী সংগঠন সাইবার ক্রাইম অ্যাওয়ারনেস ফাউন্ডেশনের পক্ষ থেকেও শোক জানানো হয়েছে। সংগঠনটির সভাপতি কাজী মুস্তাফিজ বলেন, সিসিএ কার্যালয়ে দায়িত্ব পালনের সময় দেশের তৃণমূলে সাইবার সচেতনতার প্রসারে নিবেদিত প্রাণ হিসেবে কাজ করেছেন এই সরকারি কর্মকর্তা। সামাজিক কাজে তার তৎপরতা অনুকরণীয়। তার মৃত্যুতে এই জায়গায় শূন্যতা তৈরি হলো।

মৃত্যুকালে হাসিনা বেগম স্বামী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। তার গ্রামের বাড়ি ফেনী জেলায়। ডায়াবেটিসসহ বিভিন্ন অসুখে ভুগছিলেন তিনি।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের গভর্নেন্স ইনোভেশন ইউনিটের (জিআইইউ) উপপরিচালকসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ দপ্তরে দায়িত্ব পালন করেছেন হাসিনা বেগম। গত সেপ্টেম্বরে তাকে রাজধানীর আগারগাঁওয়ে পরিকল্পনা কমিশনে বদলি করা হয়। সবশেষ তিনি উপসচিব হিসেবে সেখানেই কর্মরত ছিলেন।

মঙ্গলবার বিকাল ৩টায় আগারগাঁওয়ে পরিকল্পনা কমিশনে তার জানাজা হয়েছে। এরপর নোয়াখালীর সুবর্নচরে তার স্বামীর বাড়িতে মরদেহ নিয়ে যাওয়া হয়। সেখানে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

(ঢাকাটাইমস/০৮নভেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রশাসন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :