লক্ষ্মীপুরে জলদস্যুদের হামলায় ৩ জেলে গুলিবিদ্ধ, নিখোঁজ ১

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ নভেম্বর ২০২২, ১৪:১১ | প্রকাশিত : ০৯ নভেম্বর ২০২২, ১৩:০৪

লক্ষ্মীপুরের রামগতির মেঘনা নদীতে জলদস্যুদের হামলায় তিন জেলে গুলিবিদ্ধ হয়েছেন। এসময় মহিউদ্দিন নামে এক জেলেকে নিয়ে গেছে দস্যুরা। বুধবার ভোররাতে রামগতির চরআবদুবদুল্লাহ মেঘনা নদীতে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ তিন জেলেকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গুলিবিদ্ধ জেলেরা হলেন- মো. আব্বাস মাঝি মো. ফারুক ও মো. ইউসুফ। আব্বাস কমলনগর উপজেলার চরফলকন এলাকার তসির আহম্মদের ছেলে, ইউসুফ রামগতির পশ্চিম চরকলাকোপা গ্রামের মো. ইউনুসের ছেলে ও ফারুক নোয়াখালীর সুবর্ণ চরের আলমগীর ফরাজির ছেলে। নিখোঁজ মহিউদ্দিন নোয়াখালীর সুবর্ণচর এলাকার নানু ফরাজির ছেলে।

নৌ-পুলিশ ও আহতরা জানায়, রাতে আব্বাস মাঝিসহ ৬ জেলে মেঘনায় মাছ শিকারে যায়। নদীতে জাল ফেলার প্রস্তুতি নেওয়ার সময় হঠাৎ একদল জলদস্যু জেলেদের ওপর হামলা চালায়। এসময় তিন জেলে গুলিবিদ্ধ হয়। আব্বাস ও ইউসুফের বাম হাতে গুলিবিদ্ধ হন। আহত ফারুকের ডান পায়ের ওপরের অংশে ও ডান হাতে গুলি লেগেছে। এসময় নৌকা থেকে মহিউদ্দিনকে নিয়ে যায় জলদস্যুরা। খবর পেয়ে ভোররাতে কমলনগর উপজেলার লুধুয়া মৎস্যঘাট এলাকার আড়ৎদাররা ঘটনাস্থল পৌঁছে তাদেরকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

রামগতি উপজেলার বড়খেরী নৌ-পুলিশ ফাঁড়ির পরিদর্শক (ইনচার্জ) ফেরদৌস আহমেদ বলেন, ভোররাতে মেঘনা নদীতে ডাকাতির ঘটনা ঘটেছে বলে শুনেছি। এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। তবে নিখোঁজ জেলেকে উদ্ধারের চেষ্টা চলছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/৯নভেম্বর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :