নরসিংদীতে রিমান্ডে থাকা আসামির মৃত্যু, পুুলিশ বলছে আত্মহত্যা

প্রকাশ | ০৯ নভেম্বর ২০২২, ১৭:০৭

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস

নরসিংদীর রায়পুরা থানা পুলিশের হেফাজতে সুজন মিয়া নামে রিমান্ডে থাকা এক আসামির মৃত্যু হয়েছে। বুধবার সকাল পৌনে ১০টার দিকে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে বলে জানিয়েছে পুলিশ। 

নিহত সুজন মিয়া রায়পুরা উপজেলার মাহমুদপুর এলাকার মুজিবর রহমানের ছেলে এবং নিজ স্ত্রী হত্যা মামলার আসামি। 

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা যায়, গত শনিবার (৫ নভেম্বর) মধ্যরাতে স্ত্রী লাভলী বেগমের সঙ্গে ঝগড়ার একপর্যায়ে সুজন মিয়া ধারালো ছুরি দিয়ে স্ত্রী লাভলীকে পেটে আঘাত করে হত্যা করে পালিয়ে যায়। এ ঘটনায় নিহতের মা মালেকা বেগম নিজে বাদী হয়ে রায়পুরা থানায় মামলা করলে সোমবার (৭ নভেম্বর) বিকালে তথ্য প্রযুক্তির সাহায্যে ফরিদপুর জেলার সদরপুর থানার আটরশি দরবার শরীফের পাশ থেকে নরসিংদী জেলা পুলিশের একটি টিম আসামি সুজন মিয়াকে গ্রেপ্তার করে। পরে জিঞ্জাসাবাদে প্রাথমিকভাবে অপরাধের বিষয়ে স্বীকার করে পুলিশের কাছে জবানবন্দি দেন তিনি।

মঙ্গলবার বিকেলে তাকে আদালতে তুলে রিমান্ডের আবেদন করলে আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করে। রাতে রিমান্ডের উদ্দেশ্যে রায়পুরা থানা হেফাজতে রাখা হয় তাকে। 

নিজ স্ত্রী হত্যার অভিযোগে শাশুরির দায়ের করা মামলায় সুজনের পরিবারের সবাই পলাতক থাকায় পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পাওয়া যায়নি।

বিষয়টি আত্মহত্যা বলে দাবী করে অতিরিক্ত  পুলিশ সুপার মো. আল আমিন জানান, সকাল পৌনে ১০ টার দিকে রায়পুরা থানা হাজতের টয়লেটে গিয়ে পরনের শার্ট খুলে আত্মহত্যা করে। বিস্তারিত অনুসন্ধানে ৩ সদস্য বিশিষ্ট কমিটি করা হয়েছে।  এদিকে, হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক বলছে, কিভাবে ঘটনা ঘটছে তা ময়নাতদন্তের পর জানা যাবে।

(ঢাকাটাইমস/৯নভেম্বর/এআর)