বিশ্বকাপ উপলক্ষে ওয়ালটন কম্পিউটারে ২৫ শতাংশ মূল্যছাড়

অর্থনৈতিক প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ নভেম্বর ২০২২, ১৬:৩১

শিগগিরই শুরু হতে যাচ্ছে ‘দ্যা গ্রেটেস্ট শো অন আর্থ’ খ্যাত ফিফা ফুটবল বিশ্বকাপ। বিশ্বের জনপ্রিয় এই ইভেন্ট উপলক্ষ্যে গ্রাহকদের জন্য বিশেষ মূল্যছাড় দিচ্ছে ওয়ালটন কম্পিউটার।

এখন ওয়ালটন ডিজিটেক কিংবা ই-প্লাজা ওয়েবসাইট থেকে ল্যাপটপ, অল ইন ওয়ান পিসি, ট্যাবলেট, মনিটর, প্রিন্টার, ইউপিএসসহ কম্পিউটার এক্সেসরিজ কেনায় ২৫ শতাংশ পর্যন্ত নিশ্চিত মূল্যছাড় পাচ্ছেন ক্রেতারা।

১ নভেম্বর থেকে পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত এই মূল্যছাড় উপভোগ করা যাবে।

ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর প্রকৌশলী লিয়াকত আলী ভুঁইয়া বলেন, সারা বিশ্বেই ফুটবল বিশ্বকাপ বিপুল জনপ্রিয় ইভেন্ট। বিশ্বকাপের উন্মাদনায় মেতে ওঠেন সারা বাংলাদেশের মানুষ। এমন জমকালো একটি ইভেন্ট উপলক্ষ্যে গ্রাহকদের আনন্দ বাড়িয়ে দিতেই ওয়ালটন কম্পিউটার পণ্যে বিশেষ ডিসকাউন্ট সুবিধা দেয়া হচ্ছে।

তিনি জানান, ফুটবল বিশ্বকাপ উপলক্ষ্যে ডিসকাউন্টের এই সুবিধাটি শুধুমাত্র অনলাইনের ওয়ালটন ডিজিটেক (https://cutt.ly/3N62HSt) কিংবা ই-প্লাজা ওয়েবসাইট থেকে উপভোগ করা যাবে। গ্রাহকরা ওয়ালটন ডিজিটেক এবং ই-প্লাজা (https://cutt.ly/4N62WuQ) ওয়েবসাইট ভিজিট করে কাক্ষিত পণ্যটি বিশেষ মূল্যছাড়ে কিনতে পারবেন।

ক্রয়কৃত পণ্যটি যে-কোনো ওয়ালটন প্লাজা থেকে সংগ্রহ কিংবা হোম ডেলিভারি নেয়া যাবে। আর এর মূল্য অনলাইন পেমেন্ট গেটওয়ে (ডেবিট/ক্রেডিট কার্ড, মোবাইল ব্যাংকিং) কিংবা ক্যাশ অন ডেলিভারিতে পরিশোধ করা যাবে।

ওয়ালটন কম্পিউটার ও আইটি এক্সেসরিজের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা তৌহিদুর রহমান রাদ জানান, বিশ্বকাপ অফারে ল্যাপটপ কেনায় মডেলভেদে সর্বোচ্চ ৫,৫০০ টাকা ডিসকাউন্ট পাচ্ছেন ক্রেতারা। মনিটর, প্রিন্টার ও ট্যাবে সর্বোচ্চ মূল্যছাড় ১,৫০০ টাকা।

স্পিকার ও ওয়েবক্যামে সর্বোচ্চ ৫০০ টাকা, স্মার্টওয়াচে ৪৫০ টাকা, মেমোরি কার্ড ও কার্ড রিডারে সর্বোচ্চ ২৫ শতাংশ , ইয়ারফোনে সর্বোচ্চ ১৬ শতাংশ, কি-বোর্ড ও পেন ড্রাইভে সর্বোচ্চ ১৫ শতাংশ, হেডফোন, রাউটার, ইউপিএস ও স্মার্ট ফিটনেস স্কেলে সর্বোচ্চ ১০ শতাংশ এবং র‌্যাম, এসএসডি, পাওয়ার সাপ্লাই ও মাউসে সর্বোচ্চ ৫ শতাংশ ডিসকাউন্ট মিলছে।

মডেলভেদে গ্রাহকরা ওয়ালটন ল্যাপটপে সর্বোচ্চ ২ বছর এবং ডেস্কটপে ৩ বছরের বিক্রয়োত্তর সেবা পাচ্ছেন।

(ঢাকাটাইমস/১০নভেম্বর/এসকেএস)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

দুঃস্থ ও অসহায়দের মাঝে জনতা ব্যাংকের ইফতার সামগ্রী বিতরণ

ঈদ উৎসব মাতাতে ‘ঢেউ’য়ের ওয়েস্টার্ন সংগ্রহ

৮ হাজার কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন একনেকে

সিটি ব্যাংকের ২০২৩ সালের মুনাফা ৬৩৮ কোটি টাকা, বেড়েছে ৩৩%

ঈদ অফারে বিনামূল্যে মিনিস্টারের রেফ্রিজারেটর পেলেন আসাদুজ্জামান সুমন

সোনালী ব্যাংকে ‘বঙ্গবন্ধুর ঐতিহাসিক নেতৃত্ব ও দেশের উন্নয়ন’ শীর্ষক আলোচনাসভা

সোশ্যাল ইসলামী ব্যাংকের ৭টি নতুন উপশাখার উদ্বোধন

স্বাধীনতা দিবসে জাতীয় স্মৃতিসৌধে পল্লী সঞ্চয় ব্যাংকের শ্রদ্ধা

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে কর্মসংস্থান ব্যাংকের শ্রদ্ধা

স্বাধীনতা দিবসে স্মৃতিসৌধে ইসলামী ব্যাংকের শ্রদ্ধা

এই বিভাগের সব খবর

শিরোনাম :