দারাজের ১১.১১ ক্যাম্পেইনে গোল্ড স্পন্সর ইনফিনিক্স

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ নভেম্বর ২০২২, ১৭:০৮

দারাজের সবচেয়ে বড় ক্যাম্পেইন ১১.১১-এ গোল্ড স্পনসর হিসেবে যোগ দিচ্ছে তরুণদের প্রিয় চাইনিজ ব্র্যান্ড ইনফিনিক্স মোবাইল। এই ক্যাম্পেইনে আকর্ষণীয় সব ডিসকাউন্ট এবং ক্যাশব্যাকসহ দারুণ সব অফার লুফে নেওয়ার সুযোগ দিচ্ছে কোম্পানিটি।

দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ পঞ্চমবারের মতো আয়োজন করতে যাচ্ছে তাদের সবচেয়ে বড় ক্যাম্পেইন ১১.১১। দুর্দান্ত এই ক্যাম্পেইনটি চলবে ১১ নভেম্বর থেকে ২১ নভেম্বর পর্যন্ত।

ক্যাম্পেইনে গ্রাহকদের জন্য সর্বমোট ৩৩০০ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে ইনফিনিক্স। নির্দিষ্ট কিছু হ্যান্ডসেট কিনে দারাজ ক্রেতারা এই বিশেষ অফারটি উপভোগ করতে পারবেন। মাল্টি-টাস্কিং-এ আগ্রহী তরুণদের মধ্যে জনপ্রিয় এই ইনফিনিক্স মোবাইল শুরু থেকেই সাশ্রয়ী হ্যান্ডসেটসহ দারুণ সব ফিচার নিয়ে আসছে।

ক্যাম্পেইন থেকে ইনফিনিক্স স্মার্টফোন কিনলে গ্রাহকরা ১৫ শতাংশ ডিসকাউন্ট (২৩০০ টাকা পর্যন্ত) পাবেন। এছাড়াও, ক্রেডিট কার্ড বা বিকাশ ব্যবহারকারীদের জন্য রয়েছে যথাক্রমে অতিরিক্ত ১০ শতাংশ ক্যাশব্যাক (১০০০ টাকা পর্যন্ত) বা ১২ শতাংশ ক্যাশব্যাক (২০০ টাকা পর্যন্ত) পাবে।

দারাজ থেকে নোট ১২ জি৯৬, নোট ১২ জি৮৮, হট ১২, হট ১২ প্লে, হট ১২আই এবং স্মার্ট ৬ প্লাস হ্যান্ডসেটগুলো কিনলে এই ডিসকাউন্ট এবং ক্যাশব্যাকগুলো প্রযোজ্য হবে।

আরও বিস্তারিত তথ্যের জন্য, চোখ রাখুন ইনফিনিক্সের ফেসবুক পেজে।

ইনফিনিক্স: ইনফিনিক্স মোবিলিটি একটি উদীয়মান প্রযুক্তি ব্র্যান্ড। ২০১৩ সালে প্রতিষ্ঠিত ইনফিনিক্স ব্র্যান্ডের আওতায় বিশ্বজুড়ে অনেক ধরনের ডিভাইস ডিজাইন, প্রস্তুত ও বাজারজাত করে থাকে কোম্পানিটি। আজকের তরুণদের জন্য অত্যাধুনিক প্রযুক্তির মোবাইল ডিভাইস প্রস্তুত করা তাদের মূল লক্ষ্য। এই ফোনগুলোর মূল বৈশিষ্ট্য চমৎকার স্টাইল, পাওয়ার ও পারফরম্যান্স। ইনফিনিক্সের ট্রেন্ডি ডিভাইসগুলো ব্যবহারকারীর প্রয়োজনের কথা মাথায় রেখে তৈরি করা হয়।

“ভবিষ্যৎ আমাদের হাতের মুঠোয় (দ্য ফিউচার ইজ নাও)” মূলমন্ত্র নিয়ে ইনফিনিক্স আজকের তরুণদের স্বকীয়তা তুলে ধরার জন্য অনুপ্রাণিত করতে চায়। আফ্রিকা, ল্যাটিন আমেরিকা, মধ্যপ্রাচ্য, দক্ষিণ-পূর্ব এশিয়া এবং দক্ষিণ এশিয়ার ৪০টির বেশি দেশে এই কোম্পানির পণ্য বিক্রি করা হয়।

বিস্ময়কর গতিতে বিস্তার ঘটছে ইনফিনিক্সের। ২০১৯-২০২১ সালে কোম্পানিটির অভূতপূর্ব ১৫৭ শতাংশ প্রবৃদ্ধি ঘটেছে। চমকপ্রদ ডিজাইন ও দারুণ মানের ফ্ল্যাগশিপ-লেভেল ডিভাইস প্রস্তুত করা চালিয়ে যাওয়ার বড় পরিকল্পনাও তাদের রয়েছে।

আরও জানার জন্য ভিজিট করুন: http://www.infinixmobility.com/

(ঢাকাটাইমস/১০নভেম্বর/এসকেএস)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :