ভৈরবে প্রাইভেটকার-ভর্তি বিদেশি মদসহ আটক ২

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ নভেম্বর ২০২২, ১৮:২৪

কিশোরগঞ্জের ভৈরবে প্রাইভেটকার ভর্তি ২৪৬ বোতল বিদেশি মদসহ দুজনকে আটক করেছে থানা পুলিশ।

আটককৃতরা হলেন, প্রাইভেটকার চালক সিলেটের জকিগঞ্জ থানার ইয়াকুব আলীর ছেলে মাসুম আহমেদ (৩০), গাড়ির হেলপার একই এলাকার শামসুর রহমানের ছেলে শরীফ মিয়া (২৮) ।

বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের থানা সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে বিদেশি মদসহ দুজনকে আটক করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, দুপুর আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব থানার এসআই মাহাবুবের নেতৃত্বে একটি পুলিশের একটি দল ঢাকা-সিলেট মহাসড়কের পৌর শহরের নাজমুল হাসান পাপন পার্কের সামনে থেকে অভিযান চালিয়ে একটি সাদা রংয়ের (চট্র মেট্রো-গ ১২-৩০৮৯) প্রাইভেটকারকে আটক করা হয়। পরে প্রাইভেটকারটি তল্লাশি চালিয়ে পাঁচটি ব্যাগে থাকা মোট ২৪৬ বোতল বিভিন্ন ব্যান্ডের বিদেশি মদ উদ্ধার করে পুলিশ। যার আনুমানিক দাম ১০ লাখ টাকা। এ সময় গাড়িতে থাকা দুজনকে আটক করা হয়েছে। এছাড়া প্রাইভেটকারটি জব্দ করে পুলিশ।

এ বিষয়ে ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ আলম মোল্লা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশেরর একটি দল নাজমুল হাসান পাপন পৌর পার্কের সামনে থেকে অভিযান চালিয়ে প্রায় ১০ লাখ টাকার দামের ২৪৬ বোতল বিদেশি মদসহ দুজনকে আটক করা হয়েছে। এই চক্রটি সিলেট সীমান্ত এলাকা থেকে বিদেশি মদ সংগ্রহ করে রাজধানী শহরে নিয়ে যাবার সময়ে আটক করা হয়েছে। এই বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।

(ঢাকাটাইমস/১০নভেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :