বিএম কনটেইনার ডিপোতে বিস্ফোরণ: পাঁচ মাস পর লাশ বুঝে পেল পরিবার

ফেনী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ নভেম্বর ২০২২, ২২:০৯

চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোতে বিস্ফোরণের পাঁচ মাস পর ছেলের লাশ বুঝে পেয়েছেন ফেনীর হতভাগা এক পিতা। অগ্নিদগ্ধ হয়ে নিহত মো. ইয়াছিনের লাশ তার বাবা বদিউল আলমকে বুঝিয়ে দেয় ডিপো কর্তৃপক্ষ।

অবশেষে নিখোঁজের পাঁচ মাস চার দিন পর ছেলের লাশ বুঝে পেয়েছেন বদিউল আলম। ডিএনএ পরীক্ষায় ইয়াছিনের লাশ শনাক্ত হওয়ার পর গত মঙ্গলবার ডিপোর কর্মকর্তারা বদিউল আলমকে ফোন করে ছেলের লাশ বুঝে নিতে বলেন। ফোন পেয়ে স্থানীয় ইউপি সদস্য আবুল হোসেনকে সঙ্গে নিয়ে সীতাকুণ্ডে রওনা দেন। বেলা সোয়া একটায় ডিপো কর্তৃপক্ষ তার কাছে ছেলের লাশের কফিন বুঝিয়ে দেয়।

গত ৫ জুন রাতে সীতাকুণ্ডের বিএম কনটেইনার ডিপোতে বিস্ফোরণের ঘটনা ঘটে। এরপর থেকে ছেলে ইয়াছিনের কোনো সন্ধান পাচ্ছিল না পরিবার। ছেলেকে জীবিত বা মৃত পাওয়ার জন্য ঘটনার পরপরই সীতাকুণ্ড ও চট্টগ্রামে গিয়েছিলেন ইয়াছিনের বাবা বদিউল আলম। খুঁজেছেন বিভিন্ন হাসপাতালেও, কিন্তু কোথাও সন্ধান পাননি। তখন ডিএনএ পরীক্ষার জন্য নমুনাও দিয়ে এসেছিলেন তিনি।

ইয়াছিন চট্টগ্রামের সীতাকুণ্ড বিএম কনটেইনার ডিপোর লরিচালক ছিলেন। বাড়ি ফেনীর ফুলগাজী উপজেলার ফুলগাজী সদর ইউনিয়নের গোসাইপুর গ্রামে। চার বোন তিন ভাইয়ের মধ্যে ইয়াছিন ছিলেন তৃতীয়।

ইয়াছিনের বাবা বদিউল আলম জানান, প্রায় ১০ বছর আগে বিএম কনটেইনার ডিপোতে গাড়িচালকের সহকারী হিসেবে কাজ শুরু করে ইয়াছিন। দুই বছর আগে পদোন্নতি পেয়ে ডিপোর লরিচালক হয়। বিস্ফোরণের সময় ইয়াছিন ডিপোতেই ছিল।

(ঢাকাটাইমস/১০নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :