ঠাকুরগাঁওয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে ইউপি সদস্যদের মারধরের অভিযোগ

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ নভেম্বর ২০২২, ১৪:৫২

ঠাকুরগাঁও সদর উপজেলার বেগুনবাড়ি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানের বিরুদ্ধে ইউপি সদস্যদের মারধর করানোর অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার দুপুরে ইউনিয়ন পরিষদ ভবনে এ ঘটনা ঘটে। তবে অভিযোগ অস্বীকার করেছেন ইউপি চেয়ারম্যান।

ভুক্তভোগীদের অভিযোগ, কয়েকদিন আগে কৃষকরা সার নিতে এলে তারা আওয়ামী লীগ নাকি বিএনপি করেন তা জানতে চান চেয়ারম্যান। বিএনপি করলে সার না দিয়ে ফিরিয়ে দেন। এছাড়া চেয়ারম্যান তার কর্মীদের দিয়ে সারের বস্তা বাইরে বিক্রি করেন।

ইউপি সদস্যরা এর প্রতিবাদ করেন। পরে বৃহস্পতিবার এক মিটিংয়ে অংশ নিতে গিয়ে দেখেন চেয়ারম্যান তার কিছু কর্মীদের নিয়ে বসে আছেন। এসময় সাদ্দাম, রশিদুল, তুষার, মিন্টুসহ আরো কয়েকজন তাদেরকে পরিষদ থেকে বের হয়ে যেতে বলেন। এসময় তারা চেয়ারম্যান ও সচিবের সামনে ইউপি সদস্যদের মারধর করে পরিষদ থেকে বের করে দেন।

ইউপি সদস্য হাফিজুল জানায়, জনগণ সার পায়না। পরিষদে এসে ঘুরে যাচ্ছেন আর চেয়ারম্যান তার লোক দিয়ে সার বাইরে বিক্রি করে দিচ্ছেন। প্রতিবাদ করলেই তিনি লোক দিয়ে হুমকি দেন। তিনি যেমন জনপ্রতিনিধি আমরাও জনপ্রতিনিধি। চেয়ারম্যানের সামনেই আমাদের সন্ত্রাসীরা মারলো তিনি একটা কথাও বললেন না। আমরা ইউএনওর কাছে লিখিত অভিযোগ দেব।

ইউপি সদস্য আজহারুল বলেন, আমরা হুমকির মুখে আছি। বাইরের লোক এসে প্রভাব খাটাচ্ছে। চেয়ারম্যান কিছুই বলেন না। প্রতিবাদ করলেই তিনি বাইরে থেকে লোক এনে হুমকি দেন। তিনি খারাপ ভাষায় গালি দেন।

আরেক ইউপি সদস্য বাবুল হোসেন জানান, চেয়ারম্যান বনি আমিন কৃষকদের সার তার লোক দিয়ে বাইরে বিক্রি করে দেন। আমরা এর প্রতিবাদ করায় সন্ত্রাসী দিয়ে আমাদের মারধর করে পরিষদ থেকে বের করে দেন। আমরা এর বিচার চাই।

তবে ভাড়াটে লোক দিয়ে ইউপি সদস্যদের মারধর ও সার বাইরে বিক্রির অভিযোগ অস্বীকার করে ইউপি চেয়ারম্যান বনি আমিন বলেন, আমার বিরুদ্ধে সকল অভিযোগ মিথ্যা। তারা আমার বিরুদ্ধে যড়যন্ত্রে নেমেছে।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু তাহের মো. শামসুজ্জামান বলেন, চার ইউপি সদস্যকে মারধরের ঘটনাটি শুনেছি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/১১নভেম্বর/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :