বিস্ফোরণে কবজি উড়ে গেল ৮ বছরের শিশুর

মুন্সীগঞ্জ প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১২ নভেম্বর ২০২২, ১১:৩৪ | প্রকাশিত : ১২ নভেম্বর ২০২২, ০৮:৪২

মুন্সীগঞ্জের শ্রীনগরে খেলতে গিয়ে স্কসটেপ পেঁচানো বস্তুর বিস্ফোরণে হাতের কবজি উড়ে গেছে ৮ বছরের এক শিশুর। এ সময় অপর আরেক শিশু আহত হয়েছে। পরে তাদের দুজনকে গুরুতর অবস্থায় চিকিৎসার জন্য ঢাকায় পাঠান চিকিৎসকরা।

শুক্রবার দুপুরে জুমার নামাজের আগে উপজেলার বাঘড়া তালুকদার বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

কবজি উড়ে যাওয়া শিশু আব্দুল্লাহকে পঙ্গু হাসপাতালে ও মুখে আঘাত পাওয়া শিশু মারিয়াকে (৮) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তারা সম্পর্কে চাচাতো ভাই-বোন।

স্থানীয়রা জানান, দিনমজুর বাবু শেখের ছেলে আব্দুল্লাহ ও রিকশাচালক রুবেল শেখের মেয়ে মারিয়া বাড়ির নিচে পরিত্যক্ত জমিতে খেলছিল। এ সময় আব্দুল্লাহ কুড়িয়ে পাওয়া স্কসটেপ পেঁচানো বস্তু নিয়ে খেলতে শুরু করলে সেটি বিস্ফোরণ হয়ে তার ডান হাতের কবজি উড়ে যায়। পরে বিকট শব্দে আশপাশের লোকজন ছুটে তাদেরকে উদ্ধার করে দ্রুত শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত ডাক্তার তাদেরকে ঢাকার মিটফোর্ড হাসপাতালে পাঠায়। পরে মিটফোর্ড হাসপাতাল থেকে আব্দুল্লাহকে পঙ্গু হাসপাতালে ও মারিয়াকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলাম জানান, ঘটনাস্থলে পুলিশ গিয়েছে। বিস্ফোরিত বস্তুটি ককটেল কিনা সেটি খতিয়ে দেখা হচ্ছে। দ্রুত এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/১২নভেম্বর/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :